আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: “আমি নিশ্চিত অশ্বিন আবার…”, টেস্ট সিরিজের আগেই ভয়ে কাঁপছেন এই ইংলিশ ব্যাটসম্যান !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs ENG: রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। 25 জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে। সিরিজের শুরু থেকেই অনেক বাগাড়ম্বর চলছে। ইংল্যান্ড দলের অনেক খেলোয়াড়ই ভারতীয় দল, পিচ বা ভারতীয় খেলোয়াড়দের নিয়ে বক্তব্য দিচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে বড় কথা বললেন ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান বেন ডাকেট। ডাকেট স্বীকার করেছেন যে এই সিরিজে অশ্বিন তাকে আবার আউট করবেন। আমরা আপনাকে বলি যে দুই দলের মধ্যে টেস্ট সিরিজটি 2023-25 ​​ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) দৃষ্টিকোণ থেকেও খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভারতীয় দল টানা তৃতীয়বারের মতো WTC ফাইনাল খেলার লক্ষ্য রাখবে।

R Ashwin, Ben Duckett
Ravichandran Ashwin

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা টেস্ট স্পিনার অশ্বিন সম্পর্কে ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান বেন ডাকেট বলেছেন, “ভারতীয় কন্ডিশনে অশ্বিনের বিরুদ্ধে লড়াই করার শেষ বাঁহাতি খেলোয়াড় আমি ছিলাম না। সে সব জায়গায় খুব ভালো। আমি নিশ্চিত সে আমাকে আবার বের করে দেবে। সে একজন বিশ্বমানের বোলার, কিন্তু এখন আমি ভালো পিচে বা সমতল পিচে নিজেকে সমর্থন করব, যাতে আমার মনে না হয় আমাকে আক্রমণাত্মক শট খেলতে হবে বা প্রতিটি বল সুইপ করতে হবে।

রবিচন্দ্রন অশ্বিনকে টেস্ট ক্রিকেটের সেরা স্পিনারদের মধ্যে গণ্য করা হয়। 95টি টেস্ট ম্যাচ খেলা অশ্বিন ইংল্যান্ডের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজে 500 উইকেট পূর্ণ করার লক্ষ্যে থাকবেন। টেস্ট ফরম্যাটে এখন পর্যন্ত 490 উইকেট নিয়েছেন তিনি।

Ben Duckett, Ind Vs Eng
Ben Duckett

500 উইকেট নেওয়ার পরে, তিনি কিংবদন্তি অনিল কুম্বলের পরে দ্বিতীয় ভারতীয় স্পিনার হয়ে এই মাইলফলক ছুঁয়ে যাবেন। অনিল কুম্বলে হলেন সেই বোলার যিনি ভারতের হয়ে টেস্টে সর্বোচ্চ 619 উইকেট নিয়েছেন।

IND vs ENG: ক্যালিসের রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে জাদেজা, ইংল্যান্ড টেস্টে রচনা করবেন এই কীর্তিমান !!

About Author

Leave a Comment

2.