আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI’এর প্রতারণার শিকার জুজুভেন্দ্র চাহাল, বিশ্বকাপের আগেই নিচ্ছেন অবসর !!

BCCI: ভারতীয় T20 দলে অফ-স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের জায়গা নিয়ে প্রশ্ন উঠছে। ওয়াশিংটন সুন্দর তার শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে মাত্র 2 উইকেট নিয়েছেন, যার পরে ...

Updated on:

BCCI: ভারতীয় T20 দলে অফ-স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের জায়গা নিয়ে প্রশ্ন উঠছে। ওয়াশিংটন সুন্দর তার শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে মাত্র 2 উইকেট নিয়েছেন, যার পরে এই বোলারের উইকেট নেওয়ার ক্ষমতা নিয়ে প্রশ্ন উঠছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এমনকি রবিবার ইন্দোরে আফগানিস্তানের বিরুদ্ধে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও ওয়াশিংটন সুন্দর একটি উইকেট পাননি। ওয়াশিংটন সুন্দর বোলিংয়ে ৩ ওভারে ২৩ রান খরচ করেন কোনো উইকেট ছাড়াই। ওয়াশিংটন সুন্দর তার ক্রমাগত খারাপ ফর্ম সত্ত্বেও ভারতীয় টি-টোয়েন্টি দলে রয়েছেন।

গত তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের কথা বলতে গেলে, কোনো উইকেট পাননি এই বোলার। একই সময়ে, বোলার যুজবেন্দ্র চাহাল, যিনি ভারতের হয়ে 80 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে সর্বাধিক 96 উইকেট নিয়েছেন, তিনি টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন।

Bcci,Yuzvendra Chahal
Yuzvendra Chahal

লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল টি-টোয়েন্টি আন্তর্জাতিকে একবার ৫ উইকেট শিকার করেছেন। যুজবেন্দ্র চাহাল এই বছরের আগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের হয়ে তার শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন।

এরপর থেকে ভারতের হয়ে T20 আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল। যুজবেন্দ্র চাহাল ভারতের হয়ে 72টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে 121 উইকেট নিয়েছেন। যুজবেন্দ্র চাহালও ওয়ানডেতে দুবার ৫ উইকেট শিকার করেছেন। ক্রমাগত যুজবেন্দ্র চাহালকে উপেক্ষা করে সবাইকে চমকে দিয়েছেন নির্বাচকরা।

মোহালিতে আফগানিস্তানের বিরুদ্ধে খেলা প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচেও ওয়াশিংটন সুন্দরের দুর্বল পারফরম্যান্স দেখা গেছে। ওয়াশিংটন সুন্দর এই ম্যাচে বোলিংয়ে ৩ ওভারে 27 রান দেন। এই সময়ে ওয়াশিংটন সুন্দর একটি উইকেটও নিতে পারেননি।

Bcci,Yuzvendra Chahal
Yuzvendra Chahal

যশস্বী জয়সওয়াল এবং শিবম দুবের অর্ধশতকের সাহায্যে, ভারত রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তানকে 26 বল বাকি থাকতে 6 উইকেটে পরাজিত করে এবং তিন ম্যাচের সিরিজে 2-0 তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পেয়ে

আফগানিস্তান 20 ওভারে সবকটি উইকেট হারিয়ে 172 রান করে। ভারত 15.4 ওভারে চার উইকেটে 173 রান করে জিতেছে। 17 জানুয়ারি বেঙ্গালুরুতে হবে তৃতীয় ও শেষ ম্যাচ। জয়সওয়াল 34 বলে পাঁচটি চার ও ছয়টি ছক্কার সাহায্যে 68 রান করেন এবং দুবে 32 বলে 63 রানের অপরাজিত ইনিংস খেলেন যার মধ্যে পাঁচটি চার ও চারটি ছক্কা ছিল।

Shubman Gill: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ সুযোগ পেতে চলেছেন শুভমান গিল, BCCI’র দরজায় কড়া নাড়ছেন এই ম্যাচ উইনার !!

About Author

Leave a Comment

2.