BCCI: টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের সঙ্গে ভুল করছে BCCI! চোখে আঙুল দিয়ে বোঝালেন আকাশ চোপড়া !!

BCCI: ভারত ও আফগানিস্তানের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি হচ্ছে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে। জুনে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই ফরম্যাটে এটাই ভারতের শেষ ম্যাচ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সঞ্জু স্যামসনকে নিয়ে বিবৃতি দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া। আমরা আপনাকে বলি যে সঞ্জু স্যামসন বর্তমান টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। আকাশ চোপড়া শুধু তার দলে সুযোগ পাওয়ার কথা বলেছেন।

Aakash Chopra, Bcci
Aakash Chopra

তার ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে চোপড়া বলেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে উইকেটরক্ষক জিতেশ শর্মার জায়গা এখনও নিশ্চিত হয়নি। আফগানিস্তানের বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজে দুই ম্যাচে 31 রান করেছেন জিতেশ।

তিনি বলেন, ‘প্রশ্ন হল জিতেশ নাকি সঞ্জুকে ৬ নম্বরে রাখা উচিত। জিতেশ যদি নিজের জায়গা পুরোপুরি নিশ্চিত করতেন, জিতেশের নামের আগে কোনো প্রশ্নবোধক চিহ্ন না থাকলে তিনি অবশ্যই বিশ্বকাপে যেতে পারতেন। আপনি সঞ্জু সম্পর্কে চিন্তা করতে পারেন. তবে জিতেশ এখনো নিশ্চিত হননি।

চোপড়া আরও বলেন, শুধুমাত্র একটি ম্যাচের ভিত্তিতে স্যামসনকে বিচার করা ভুল হবে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে স্যামসন সেঞ্চুরি করেছিলেন, কিন্তু আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতের হয়ে খেলেননি।

Bcci
Bcci

আকাশ চোপড়া বলেন, ‘এর আরেকটি দিকও আছে। ধরুন আপনি সঞ্জু চরিত্রে অভিনয় করেন, আপনি কি তাকে একটি ম্যাচ দিয়ে পরীক্ষা করবেন? এটা ভুল. আপনি যাকে চেষ্টা করুন, তাকে অন্তত তিনটি সুযোগ দিন। এমনটাই ঘটেছে সঞ্জুর সাথে তার ক্যারিয়ার জুড়ে।

2015 সালে T20 এর মাধ্যমে আন্তর্জাতিক অভিষেক হয় সঞ্জুর। তারপর তাকে তার ওয়ানডে অভিষেকের জন্য 2021 সাল পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল। তবে এই আট বছরে খুব কম সুযোগ পেয়েছেন তিনি। সঞ্জু এখনও পর্যন্ত 8 বছরে ভারতের হয়ে মাত্র 24 টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। একই সময়ে, 2021 সালে তার ওডিআই আন্তর্জাতিক অভিষেক হওয়ার পরে, তিনি এই ফর্ম্যাটে মাত্র 16 টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। সঞ্জু তার 16তম ওয়ানডেতে প্রথম সেঞ্চুরি করেন।

আরও পড়ুন | BCCI’এর প্রতারণার শিকার জুজুভেন্দ্র চাহাল, বিশ্বকাপের আগেই নিচ্ছেন অবসর !!

Leave a Comment