আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “হঠাৎ করেই হেরে গেলাম…” ভারতের কাছে ম্যাচ হেরে অবাক বাবর, দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

World Cup 2023: গতকাল শেষ হয়েছে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) দুই চির প্রতিদ্বন্দ্বী দল ভারত বনাম পাকিস্তানের মহা ম্যাচ। যেখানে ভারতীয় দলের অধিনায়কের সামনে ...

Published on:

World Cup 2023: গতকাল শেষ হয়েছে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) দুই চির প্রতিদ্বন্দ্বী দল ভারত বনাম পাকিস্তানের মহা ম্যাচ। যেখানে ভারতীয় দলের অধিনায়কের সামনে মোকাবিলা করতে পারেনি পাকিস্তান দল। কিন্তু গতকালকের ম্যাচে এমন একটা সময় ছিল যখন খুবই দুর্দান্ত জায়গায় ছিল বাবরেরা। হঠাৎ ঘটে যায় অঘটন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু এবার ম্যাচ হেরে যাওয়ার পরেও বুঝতে পারছে না বাবররা। খেলা শেষ হওয়ার পর বাঘ ডালের অধিনায়ক বাবর আজম বলেছেন, “আমরা আমাদের শুরুটা খুবই দুর্দান্ত করেছিলাম। পাশাপাশি আমার এবং ইমামের মধ্যে জুটি খুবই দুর্দান্ত হয়ে গিয়েছিল।

Babar Azam,World Cup 2023
Babar Azam

ইমাম আউট হওয়ার পর আমি আর রিজওয়ান খুবই সাধারণ খেলায় খেলছিলাম। কিন্তু হঠাৎ করেই আমাদের ইনিংস যেন চোখের পলক ফেলার মধ্যেই শেষ হয়ে যায়। আমরা বড় রান করতে ব্যর্থ হই। কিভাবে যে আমরা হেরে গেলাম সেটাও এখনো বুঝতে পারছি না।”

Babar Azam,World Cup 2023
Babar Azam

এখানেই না থেমে বাবর আরো বলেছেন, “২৮০ থেকে ২৯০ রান আমাদের লক্ষ্যমাত্রা ছিল। কিন্তু এমন একটা সময় আসলো যেখানে পরপর আমরা উইকেট হারাতে থাকি। ওই পরিস্থিতিতে কোন পার্টনারশিপে তৈরি হয়নি। এই কারণেই আমরা বড় রান করতে পারিনি, আর এটাই আমাদের ম্যাচ হারার কাল।”

Rohit Sharma,Babar Azam,World Cup 2023
Rohit Sharma And Babar Azam

পাশাপাশি ভারতীয় দলের অধিনায়কের করা ৮৬ রানের দুর্দান্ত ইনিংস নিয়ে বাবর বলেছেন, “প্রথমের দিকে নতুন বলে আমরা ভালো করতে পারেনি। এছাড়া রোহিত যেভাবে ব্যাটিং করেছেন সত্যি অতুলনীয়। প্রথম ১০ ওভারে রোহিত আমাদের হাত থেকে খেলা ছিনিয়ে নিয়েছিল। তারপর আমরা আর ফিরতে পারিনি খেলায়।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.