আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে হিটম্যানের তান্ডব, ৭ উইকেটে পাক বাহিনীকে বদ করলো টিম ইন্ডিয়া !!

WhatsApp Group Join Now IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার ...

Published on:

WhatsApp Group Join Now

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে আজ শুরু হয়েছে ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) বিশ্বযুদ্ধ। যেখানে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। সুতরাং বেড়াতে প্রথমে ব্যাটিং করতে আছে পাকিস্তান দল।

Indian Cricket Team,Ind Vs Pak
Indian Cricket Team

ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে পাক দল ৪২.৫ ওভারে ১০ উইকেটের বিনিময়ে মাত্র ১৯১ রান সংগ্রহ করেন। এই ১৯১ রানের মধ্যে, আবদুল্লাহ শফিক ২০, ইমাম-উল হক ৩৬, বাবর আজম ৫০, মোহাম্মদ রিজওয়ান ৪৯, সৌদ শাকিল ৬, ইফতিখার আহমেদ ৪, শাদাব খান ২, মোহাম্মদ নওয়াজ ৪, হাসান আলী ১২, শাহীন আফ্রিদি ২, হারিস রউফ ২ রান সংগ্রহ করেন।

পাশাপাশি ভারতীয় দলের বোলারদের মধ্যে, ২ টি উইকেট উইকেট শিকার করেন ৫ জন। যারা হলেন, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা এবং হার্দিক পন্দিয়া।

জবাবে ব্যাট হাতে ভারতীয় দল ব্যাটিং করতে এসে ৩০.৩ ওভারে মাত্র ৩ উইকেটের বিনিময়ে ১৯২ রান সংগ্রহ করে। সুতরাং এই ম্যাচ ভারতে দল ৭ উইকেটের বিনিময়ে জয়লাভ করলো। এই ১৯২ রানের মধ্যে, রোহিত শর্মা ৮৬, শুভমান গিল ১৬, বিরাট কোহলি ১৬, শ্রেয়াস আইয়ার ৫৩ এবং কেএল রাহুল ১৯ রান সংগ্রহ করেন।

পাশাপাশি পাক দলের বলাদের মধ্যে, ২ টি উইকেট নিতে সক্ষম হন, শাহীন আফ্রিদী। এছাড়া ১ টি উইকেট নিজের নামে করেন, হাসান আলী।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.