আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: বিরাট কোহলি নয় বরং এই প্লেয়ার হতে চলেছেন পাকিস্তানের ত্রাস, পরিসংখ্যান দিচ্ছে সাক্ষী !!

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Published on:

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ind Vs Pak
Indian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপের মহা ম্যাচ অর্থাৎ ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) দলের ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে শনিবার। এই মহা ম্যাচ দেখার জন্য সারা বিশ্ব অপেক্ষা করে থাকেন। কারণ এই দুই দেশের মধ্যে শুরু থেকেই রাজনৈতিক কারণে ঝগড়া মীমাংসা লেগেই রয়েছে।

Pakistan Cricket Team, Ind Vs Pak
Pakistan Cricket Team

যার ফলে ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) বিপাক্ষিক সিরিজ খেলতে দেখা যায় না। একমাত্র এই দুই দল একে অপরের মুখোমুখি হয় আইসিসির কোন টুর্নামেন্টে। এবার এই দুই দল মুখোমুখি হতে চলেছে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) শনিবার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব এই মহা ম্যাচে পাকিস্তান দলের ত্রাস কোন ভারতীয় খেলোয়াড় হতে চলেছে।

Rohit Sharma,Ind Vs Pak
Rohit Sharma

এই খেলোয়ার আর কেউ নয় ভারতীয় দলের অধিনায়ক এবং ওপেনার রোহিত শর্মা (Rohit Sharma)। আমরা সকলেই দেখেছি রোহিত শর্মার পাকিস্তানের বিপক্ষে খুবই দুর্দান্ত পারফরম্যান্স রয়েছে। পাশাপাশি হিটম্যানকে পাকিস্তানি বোলাররা বাবার থেকেও বেশি ভয় পান। আর রোহিত বর্তমানে খুবই দুর্দান্ত ছন্দেও রয়েছে। সুতরাং প্রতিবারের মতো এবারও রোহিত শর্মার পাকিস্থানি দলের কাছে আতঙ্ক হয়ে দাঁড়াবে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.