WPL 2024: মাঠে ঢুকে পড়া আরসিবি ফ্যানকে WWE’র প্রশিক্ষণ দিলেন অ্যালিসা হিলি, ভিডিও নিমেষে ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

WPL 2024: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মহিলা প্রিমিয়ার লিগ 2024-এর প্রথম পর্ব খেলা হচ্ছে। WPL-এর দ্বিতীয় আসরের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও ইউপি ওয়ারিয়র্সের দল। এই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে, অ্যালিসা হিলির নেতৃত্বে ইউপি দল মুম্বাই ইন্ডিয়ান্সকে 6 উইকেটে পরাজিত করে। এই ম্যাচ চলাকালীন, একজন ভক্ত নিরাপত্তা কর্ডন অতিক্রম করে স্টেডিয়ামে প্রবেশ করে এবং ইউপি ওয়ারিয়র্সের অধিনায়ক অ্যালিসা হিলির সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

মহিলা প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) এর ষষ্ঠ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স এবং ইউপি ওয়ারিয়র্স (MI VS UPW) এর মধ্যে ম্যাচটি খেলা হচ্ছিল। ম্যাচে, মুম্বাই ইন্ডিয়ান্স দল প্রথমে ব্যাট করতে আসে এবং একই ইনিংসের শেষ ওভারের সময়, একজন ভক্ত নিরাপত্তা কর্ডন পেরিয়ে আরসিবি জার্সি নিয়ে মাঝমাঠে প্রবেশ করেন। পিচ নষ্ট করার আগেই তাকে থামিয়ে দেন ইউপি ওয়ারিয়র্জ দলের অধিনায়ক অ্যালিসা হিলি। এরপর নিরাপত্তাকর্মীরা ওই ব্যক্তিকে ধরে মাঠের বাইরে নিয়ে যায়। এই পুরো ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

মহিলা প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) এর ষষ্ঠ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং ইউপি ওয়ারিয়র্স (MI বনাম UPW) মুখোমুখি হয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্স, যারা প্রথমে ব্যাট করতে আসে, হিলি ম্যাথিউসের 55 রানের দুর্দান্ত ইনিংস এবং অন্যান্য ব্যাটসম্যানদের দরকারী অবদানের জন্য 20 ওভারে 6 উইকেট হারিয়ে 161 রান করে।

Wpl 2024
Rajeshwari Gayakwad Celebrates A Wicket With Grace Harris And Alyssa Healy

161 রানের জবাবে ব্যাট করতে আসা ইউপি ওয়ারিয়র্স মাত্র 16.3 ওভারে এই লক্ষ্য অর্জন করে কিরণ নাভগিরের 57 রানের দুর্দান্ত ইনিংস এবং গ্রেস হ্যারিসের 17 বলে 38 রানের অপরাজিত ইনিংসের সুবাদে। এই টুর্নামেন্টে এটি ছিল ইউপি ওয়ারিয়র্সের প্রথম জয়, যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স 3 ম্যাচে তাদের প্রথম পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

Google, Wpl 2024, Wpl 2024: মাঠে ঢুকে পড়া আরসিবি ফ্যানকে Wwe'র প্রশিক্ষণ দিলেন অ্যালিসা হিলি, ভিডিও নিমেষে ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

Read More | WPL 2024: শেষ বলে ছক্কা হাঁকিয়ে দিল্লির মুখ থেকে জয় ছিনিয়ে নিলো মুম্বই !!

Leave a Comment