আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “আমি আগে ওকে…” বিশ্বকাপ দলের ক্যাপ্টেন হলে এই প্লেয়ারকে বাদ দিতেন ভাজ্জি, করলেন বেফাঁস মন্তব্য !!

WhatsApp Group Join Now World Cup 2023: বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ। যেখানে ভারতীয় দলের অলরাউন্ডার অক্ষর প্যাটেল (Axar Patel) ...

Published on:

WhatsApp Group Join Now

World Cup 2023: বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ। যেখানে ভারতীয় দলের অলরাউন্ডার অক্ষর প্যাটেল (Axar Patel) নির্দিষ্ট সময়ের আগে সুস্থ হয়ে উঠতে পারেননি। ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরুর একদম অন্তিম মুহূর্তে দলে যোগ করা হয় অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন আশ্বিন (Ravichandran Ashwin) কে। কিন্তু এবার এক স্পিনারের দলে জায়গা পাওয়া নিয়ে আরেক স্পিনার মুখ খুললেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Harbhajan Singh,Indian Cricket Team, World Cup 2023
Harbhajan Singh And Indian Cricket Team

আসলে তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী বোলার হরভজন সিং (Harbhajan Singh)। এই বিষয় নিয়ে ঘরভোজন বলেছেন, “বর্তমানে স্কিল গুরুত্বপূর্ণ সেটা মানুষ বুঝতে পারছে। একজন অপ স্পিনার ডানহাতে ব্যাটসম্যান কে বল করবে না, এমনটা মোটেও হতে পারে না।

আমি জোর গলায় বলবো প্রতিপক্ষ দলে যদি একাধিক বাঁ হাতি ব্যাটসম্যানও থাকে তাহলে ওকেই খেলানো দরকার। অবশ্য এটা আবার ম্যানেজমেন্ট এর উপর নির্ভর করছে। কিন্তু আমি যদি দলের অধিনায়ক বা ম্যানেজমেন্টের অংশ হই তাহলে আমি সর্বপ্রথম সেরা ৫ বোলারদের বেছে নিতাম। যেখানে এই তালিকায় অশ্বিন এক অথবা দুই নম্বরে থাকতো।”

Ravichandran Ashwin, World Cup 2023
Ravichandran Ashwin

পাশাপাশি অক্ষর প্যাটেলের চোট থাকায় রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আরেকটি নাম উঠেছিল ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar)। কিন্তু অবশেষে অভিজ্ঞ স্পিনার কে দলের সুযোগ দেওয়া হয়েছে। যেখানে অশ্বিনকে দলে নেওয়া হয়। ভারতীয় ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে হরভজন সিং একদমই সঠিক বলেন।

Surya Kumar Yadav, World Cup 2023
Surya Kumar Yadav

অশ্বিনের পাশাপাশি হরভজন সিং সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav) কে দলে রাখার জন্য প্রশংসা করেছেন। শুধু তাই নয় ভাজ্জির মতে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) সূর্যকে সবকটি ম্যাচে সুযোগ দেওয়া উচিত। সূর্যকে নিয়ে তিনি বলেছেন, “কোন খেলোয়াড়ের জায়গায় তাকে খেলাবে আমার ওই বিষয় নিয়ে কোন মাথা ব্যাথা নেই। কিন্তু আমার মতে সবার আগে সূর্যের নাম রাখা উচিত। তারপরে বাকি খেলোয়াড়দের নাম। সত্যিই একজন আসল ম্যাচ উইনার সূর্য। একা হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা আছে ওর।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.