আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিরাট কোহলি বা রোহিত শর্মা নয়, বিশ্বকাপে এই অভাগা প্লেয়ারের উপর নজর রাখবেন সৌরভ গাঙ্গুলী !!

World Cup 2023: প্রাক্তন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) মনে করেন অস্ট্রেলিয়া, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং গত ...

Published on:

World Cup 2023: প্রাক্তন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) মনে করেন অস্ট্রেলিয়া, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং গত সংস্করণের রানার্সআপ নিউজিল্যান্ড ২০২৩ ওয়ানডে আন্তর্জাতিক (World Cup 2023) বিশ্বের শেষ চারে স্বাগতিক ভারতের সাথে যোগ দেবে। দুইবারের চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া রবিবার চেন্নাইয়ে পাঁচবারের বিজয়ী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের ওয়ানডে বিশ্বকাপ (World Cup 2023) অভিযান শুরু করবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sourav Ganguly,World Cup 2023
Sourav Ganguly

রোহিত শর্মার (Rohit Sharma) নেত্রাদ্বীন দল ভারত বিশ্বকাপে যোগ দেওয়ার আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে সিরিজে জয়লাভ করেছে। এছাড়া ২০২৩ সালের এশিয়া কাপ তারই নেতৃত্বে অষ্টমবারের জন্য ভারত এশিয়া কাপের শিরোপা জিতল। যেখানে চির প্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানকে হারিয়েছে রোহিত শর্মারা।

গাঙ্গুলির মতে, ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ওডিআই বিশ্বকাপে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী নয়। একটি ইভেন্টে সংবাদ মাধ্যমে এর সঙ্গে কথা বলতে গিয়ে গাঙ্গুলি বলেছেন, ভারতীয় দলে এবার আইসিসি ট্রফির খরা শেষ কাটাবে। পাশাপাশি তিনি ভারতীয় অধিনায়ক রোহিতকে সমর্থন করেছেন।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

গাঙ্গুলি বলেন, “রোহিত খুব ভালো অধিনায়ক। সে দুইবার এশিয়া কাপ জিতেছে এবং ৫টি আইপিএলও জিতেছে। অসাধারণ অধিনায়ক। আমি মনে করি একজন অধিনায়ক হিসেবে এটাই হবে তার শেষ বিশ্বকাপ। আমি আশা করি সে ট্রফি জিতবে এবং সফলভাবে শেষ করবে।”

ভারতের সর্ব-ফরম্যাট রোহিত এই বছরের শুরুতে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে এশিয়ান জায়ান্টদের পথ দেখিয়েছিলেন। এছাড়া রোহিত ২০২২ সালে আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টির সেমিফাইনালেও জায়গা করে নিয়েছিল৷ ৩৬ বছর বয়সী রোহিত ২০১৯ বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন৷ রোহিত এবং রান-মেশিন বিরাট কোহলি ওয়ানডে বিশ্বকাপের আসন্ন সংস্করণে ভারতের ব্যাটিং লাইনআপের নেতৃত্ব দেবেন।

Shubman Gill, World Cup 2023
Shubman Gill

গাঙ্গুলি, যিনি ২০০৩ বিশ্বকাপের ফাইনালে ভারতকে পথ দেখিয়েছিলেন, তিনি বলেছেন যে তিনি আইসিসি টুর্নামেন্টের ২০২৩ (World Cup 2023) সংস্করণে ওপেনার শুভমান গিলের (Shubman Gill) উপর নজর রাখবেন৷ গাঙ্গুলি আরও বলেছেন, “অনেক ভাল খেলোয়াড় সেখানে ছিল৷ তবে শুভমান গিলকে দেখার জন্য আমি উৎসাহি আছি। সে দুর্দান্ত খেলছে। জসপ্রিত বুমরাহও খুব ভালো খেলছে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author