আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: গিলের ভবিষ্যৎ নষ্ট করার চিন্তায় রয়েছেন বিরাট কোহলি, চলতি ম্যাচে করলেন এই নক্করজনক কাজ !!

Shubman Gill: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ...

Published on:

Shubman Gill: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ২০২৩ সালে বিশ্বকাপ ভারতীয় দল রয়েছে খুবই দুর্দান্ত ছন্দে। তারা এখনও পর্যন্ত ৭ টি ম্যাচ খেলেছে যেখানে ৭ টি তেই জয়লাভ করেছে। ভারতীয় ক্রিকেট দল ২০২৩ বিশ্বকাপে সাতটি ম্যাচে ১৪ পয়েন্টের সঙ্গে সেমিফাইনালের রাস্তা সর্বপ্রথম নিশ্চিত করেছেন।

কিন্তু এরই মাঝে শুভমান গিল (Shubman Gill) কে নিয়ে উঠে আসলো বড় খবর। এদিন ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচে ঘটলো সেই মর্মান্তিক ঘটনা। যেখানে ভারতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) গিলের ক্যারিয়ার নষ্ট করার পিছনে পড়ে রয়েছে।

আসলে এদের ম্যাচে জলবিরতের সময় ঘটে সেই ঘটনা। যেখানে বিরাট তার ব্যাটের গ্রিপ ঠিক করছিলেন। আর শুভমান (Shubman Gill) সেটা দেখছিলেন। কিন্তু হঠাৎই বিরাট তার ব্যাটের হ্যান্ডেল দিয়ে গিলের গোপন অঙ্গে আঘাত করে। একটুর জন্য বেচে যান শুভমান (Shubman Gill)।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.