আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND VS AUS: টেস্ট ম্যাচ জিতেও মুখ পুড়লো টিম ইন্ডিয়ার, অজিদের কাছে হারতে হলো প্রথম ওডিআই !!

IND VS AUS: অস্ট্রেলিয়াকে টেস্টে হারিয়ে ইতিহাস গড়েছিলেন হরমনপ্রীত কৌরেরা (Harmanpreet Kaur) । কিন্তু ODI সিরিজের প্রথম ম্যাচেই হেরে গেলেন তাঁরা। জেমাইমা রদ্রিগেজের (Jemimah Rodrigues) ...

Updated on:

IND VS AUS: অস্ট্রেলিয়াকে টেস্টে হারিয়ে ইতিহাস গড়েছিলেন হরমনপ্রীত কৌরেরা (Harmanpreet Kaur) । কিন্তু ODI সিরিজের প্রথম ম্যাচেই হেরে গেলেন তাঁরা। জেমাইমা রদ্রিগেজের (Jemimah Rodrigues) লড়াইও ব্যর্থ হল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অবিশ্বাস্যভাবে একই দিনে ভারতের ছেলে এবং মেয়েদের ক্রিকেট দল ম্যাচ হেরে গেল। সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট হারলেন রোহিত শর্মারা (Rohit Sharma) । সেই ম্যাচ শেষ হওয়ার কয়েক মিনিটের মধ্যেই হেরে গেলেন হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন মহিলা টিম। তাঁরা ODI – তে অস্ট্রেলিয়ার কাছে হারলেন। সেই ম্যাচে অভিষেক হল বাংলার সাইকা ইশাকের (Saika Ishaque) ।

IND vs AUS: রোহিত বা হার্দিক নয় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই প্লেয়ার দেবে ইন্ডিয়ান টিমকে নেতৃত্ব, এন্ট্রি নিতে চলেছেন সঞ্জু স্যামসনও !!

Team India, Ind Vs Aus
Team India

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেয়েদের ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত। স্মৃতি মন্ধানার অনুপস্থিতিতে এ দিন ওপেন করেন শেফালি বর্মা এবং যষ্টিকা ভাটিয়া। কিন্তু সেই জুটি সফল হয়নি। শেফালি মাত্র ১ রান করে আউট হয়ে যান। যষ্টিকা যদিও ৪৯ রান করেন। তবে এ দিন দারুণ ব্যাট করেন জেমাইমা রদ্রিগেজ। তিনি ৭৭ বলে ৮২ রান করেন। জেমাইমার ব্যাটে নির্ভর করেই ২৮২ রান তুলতে সক্ষম হয় ভারত। তাঁকে কখনও সাহায্য করলেন দীপ্তি শর্মা (২১), কখনও আমনজ্যোৎ কৌর (২০)।

Team Australia, Ind Vs Aus
Team Australia

এলিস পেরি, বেথ মুনিরা জেমাইমার লড়াই ব্যর্থ করে দেন। রেণুকা সিংহ শুরুতেই এলিসা হিলিকে আউট করে ভারতীয় সমর্থকদের মনে আশা জাগিয়েছিলেন। কিন্তু তার পরেই ফিবি লিচফিল্ড (৭৮) এবং পেরি (৭৫) মিলে ১৪৮ রানের জুটি গড়েন। বাকি কাজটা করে দেন বেথ মুনি (৪২) এবং তাহলিয়া ম্যাকগ্রা (৬৮ রানে অপরাজিত)। সাইকা তাঁর অভিষেক ম্যাচে উইকেট পাননি। ৬ ওভার বল করে ৪৮ রান দেন বাংলার স্পিনার। রেণুকা ছাড়াও একটি করে উইকেট নেন পূজা বস্ত্রকার, স্নেহ রানা এবং দীপ্তি শর্মা। কিন্তু তা সত্ত্বেও ম্যাচ জেতাতে পারেননি।

SA vs IND: ভক্তদের জন্য দুঃসংবাদ, দ্বিতীয় টেস্টের আগেই বাদ পড়ছেন ক্যাপ্টেন !!

About Author

Leave a Comment