আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“লজ্জা হওয়া উচিত…” ক্যাপ্টেনসি প্রসঙ্গে হার্দিক পান্ডিয়ার উপর মেজাজ হারালেন সৌরভ গাঙ্গুলি, নিলেন একহাত !!

Updated on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম শুরুর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স গত এক দশক ধরে দলের অধিনায়কত্ব করা রোহিত শর্মাকে তার পদ থেকে সরিয়ে দিয়ে সবাইকে অবাক করেছে। তার জায়গায় হার্দিক পান্ডিয়াকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে।

WhatsApp Group Join Now

কিন্তু ভক্তরা এই সিদ্ধান্তে খুশি নন এবং তারা ক্রমাগত হার্দিককে ট্রোল করছেন। এখন এই বিষয়ে নিজের মতামত দিয়েছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি ও দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। তিনি বলেছেন যে ভক্তদের হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে বকা দেওয়া বন্ধ করা উচিত।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের আগে প্রাক-ম্যাচ সম্মেলনে, সৌরভ গাঙ্গুলিকে হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে বোলিং সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তরে তিনি বলেছিলেন যে এতে হার্দিকের কোনও দোষ নেই এবং ভক্তদের এই সব বন্ধ করা উচিত।

গাঙ্গুলি বললেন, “ভক্তদের হার্দিক পান্ডিয়াকে বকা দেওয়া উচিত নয়। এটা সঠিক নয়। তাকে অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে ফ্র্যাঞ্চাইজি। আপনি ভারতের অধিনায়ক হোন বা আপনার ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হোন না কেন খেলাধুলায় এটিই ঘটে। তোমাকে ক্যাপ্টেন বানানো হয়েছে, তুমি নিজে হয়ে যাও না।

Sourav Ganguly

হার্দিক পান্ড্য ছাড়াও সৌরভ গাঙ্গুলিও রোহিত শর্মাকে নিয়ে কথা বলেছেন। তিনি বলেছিলেন যে রোহিত একজন কিংবদন্তি খেলোয়াড় এবং টিম ইন্ডিয়া এবং মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য তার পারফরম্যান্স দুর্দান্ত। তবে অধিনায়কত্ব নির্বাচন করা তার হাতে নেই।

গাঙ্গুলি বললেন, “রোহিত শর্মার ক্লাস আলাদা। এই ফ্র্যাঞ্চাইজির (মুম্বাই ইন্ডিয়ান্স) জন্য তার পারফরম্যান্স, ভারতের হয়ে তার পারফরম্যান্স, একজন অধিনায়ক এবং একজন খেলোয়াড় হিসাবে, একটি ভিন্ন স্তরে রয়েছে। তবে এটা হার্দিকের দোষ নয় যে তাকে অধিনায়ক করা হয়েছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম হটেস্ট ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এই মৌসুমের শুরুটা ভালো হয়নি। এমনকি টুর্নামেন্ট শুরুর 2 সপ্তাহ পরেও, তারা এখনও তাদের প্রথম জয়ের সন্ধান করছে।

গুজরাট টাইটানস, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রাজস্থান রয়্যালসের বিপক্ষে আইপিএল 2024-এ নীল জার্সি দলকে পরাজিত হতে হয়েছিল। এখন মুম্বাই ইন্ডিয়ান্সকে তাদের ঘরের মাঠ অর্থাৎ ওয়াংখেড়ে স্টেডিয়ামে রবিবার, 7 এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে পরের ম্যাচ খেলতে হবে।
20240328 125058, Sourav Ganguly, &Quot;লজ্জা হওয়া উচিত...&Quot; ক্যাপ্টেনসি প্রসঙ্গে হার্দিক পান্ডিয়ার উপর মেজাজ হারালেন সৌরভ গাঙ্গুলি, নিলেন একহাত !!

Google, Sourav Ganguly, &Quot;লজ্জা হওয়া উচিত...&Quot; ক্যাপ্টেনসি প্রসঙ্গে হার্দিক পান্ডিয়ার উপর মেজাজ হারালেন সৌরভ গাঙ্গুলি, নিলেন একহাত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন |  Sourav Ganguly: “দুজনের মধ্যে দুটি করে…” এই কারণেই বিশ্বকাপ ফাইনালে গম্ভীরের জায়গায় ধোনি হয়েছিলেন ম্যাচ সেরা, উন্মোচন করলেন সৌরভ !!
About Author

Leave a Comment

2.