আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “মারবো এক থাপ্পড়…” চাহলের উপর রেগে গেলেন কোহলি, চলতি ম্যাচেই শুরু হলো হাতাহাতি !!

Virat Kohli: জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2024) গতকাল RCB vs RR-এর খেলায় এবছরের IPL-এ প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করেছেন RCB দলের কিংবদন্তি ব্যাটসম্যান ...

Updated on:

Virat Kohli: জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2024) গতকাল RCB vs RR-এর খেলায় এবছরের IPL-এ প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করেছেন RCB দলের কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে চলমান খেলার সময় কিং কোহলি (Virat Kohli) আবারও এক অবিশ্বাস্য কীর্তি অর্জন করলেন।

20240328 125058, Virat Kohli, Virat Kohli: &Quot;মারবো এক থাপ্পড়...&Quot; চাহলের উপর রেগে গেলেন কোহলি, চলতি ম্যাচেই শুরু হলো হাতাহাতি !!

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসন (Sanju Samson) টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। আর অন্যদিকে ব্যাট নিয়ে RCB দলের নেতৃত্ব দিতে মাঠে নামেন বিরাট কোহলি (Virat Kohli) এবং ফ্যাফ ডু প্লেসিস (Faf Du Plesis)।

তাঁরা দুজনে মিলে প্রথম উইকেটের জন্য 125 রানের পার্টনারশিপ করেন। তারপর থেকে বিরাট ছাড়া আর কোনো ব্যাটসম্যান পিচে দাঁড়াতে পারেনি। গ্লেন ম্যাক্সওয়েল 1 এবং সৌরভ চৌহান 9 রান করে প্যাভিলিয়নে ফিরে যান।

যাইহোক, শেষ পর্যন্ত দায়িত্ব করে খেলে বিরাট কোহলি RCB-কে 20 ওভারে 183/3 রানের প্রতিযোগিতামূলক ক্ষমতায় এনেছিলেন। প্রাক্তন RCB অধিনায়ক 67 বলে সেঞ্চুরি পূর্ণ করার আগে 39 বলে হাফ সেঞ্চুরি করেছিলেন।

শেষ পর্যন্ত 113 রানে অপরাজিত থাকেন তিনি। তিনি মোট 72টি বল খেলেছিলেন, যার মধ্যে তার 12 টি চার ও 4 টি ছয় মেরেছিলেন তিনি। তবে খেলাচলাকালীন একটি হাস্যকর ঘটনায় জড়িয়েছিলেন বিরাট (Virat Kohli) ।

Virat Kohli
Virat Kohli

তারকা ব্যাটসম্যান তার অ্যানিমেটেড চরিত্র দেখাতে কখনই পিছপা হন না এবং তার প্রাক্তন RCB সতীর্থ যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) মুখোমুখি হওয়ার সময় তিনি আবার এটিতে ছিলেন। ঘটনাটি ঘটে 18তম ওভারে যখন বিরাট কোহলি চাহালকে ছক্কা মেরে স্লগ-সুইপ করেন।

কোহলি শট মারার সাথে সাথেই তিনি মজা করে চাহালকে চড় মারার ভান করলেন। তবে শেষ পর্যন্ত রাজস্থান রয়্যালস দল 19.1 বলে জেতার জন্য প্রয়োজনীয় ওরা আমি তুলে নেয়। এই নিয়ে তারা পরপর চারটি ম্যাচে জয়লাভ করেছে।

রাজস্থানের হয়ে ক্যাপ্টেন সঞ্জু স্যামসন এবং জস বাটলার বিধ্বংসী ইনিংস খেলেছিলেন। জস বাটলার 58 বলে 100 রান করে অপরাজিতা থাকেন। অন্যদিকে, RCB তাদের প্রথম 5 ম্যাচের মধ্যে 4টি ম্যাচে হেরেছে এবং জয়ের পথে ফিরে যেতে পরের খেলাটি জিততে মরিয়া হবে।

20240328 125058, Virat Kohli, Virat Kohli: &Quot;মারবো এক থাপ্পড়...&Quot; চাহলের উপর রেগে গেলেন কোহলি, চলতি ম্যাচেই শুরু হলো হাতাহাতি !!

Google, Virat Kohli, Virat Kohli: &Quot;মারবো এক থাপ্পড়...&Quot; চাহলের উপর রেগে গেলেন কোহলি, চলতি ম্যাচেই শুরু হলো হাতাহাতি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Virat Kohli: “এত স্লো খেললে ম্যাচ…” KKR-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment