আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: “আমাকে ছেড়েছিলেন কেন…?” শাহরুখকে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন গিল, তিন বছর পর ক্ষোভ উগরে দিলেন শুভমান !!

Updated on:

WhatsApp Group Join Now

Shubman Gill: টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান এবং IPL দল গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিল (Shubman Gill) তার ছোট ক্যারিয়ারে অনেক কিছু অর্জন করেছেন। তাকে আগামী সময়ে বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মার (Rohit Sharma) মতো সুপারস্টার ক্রিকেটার হিসেবে বিবেচনা করা হচ্ছে।

WhatsApp Group Join Now

আজকাল শুভমান (Shubman Gill) IPL খেলছেন, যেখানে গুজরাট টাইটান্সের অধিনায়কত্বে তার পারফরম্যান্স ভাল ছিল। কিন্তু ইতিমধ্যে, তরুণ খেলোয়াড় তার প্রাক্তন IPL ফ্র্যাঞ্চাইজি KKR-কে মনে রেখেছেন এবং দলের মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) একটি কঠিন প্রশ্ন জিজ্ঞাসা করেছেন।

20240328 125058, Shubman Gill, Shubman Gill: &Quot;আমাকে ছেড়েছিলেন কেন...?” শাহরুখকে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন গিল, তিন বছর পর ক্ষোভ উগরে দিলেন শুভমান !!

Ed Sheeran And Shubman Gill
Ed Sheeran And Shubman Gill

আসলে, বিখ্যাত ব্রিটিশ গায়ক এড শিরান (Ed Sheeran) ভারত সফরে রয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে এখানে রয়েছেন এবং অনেক বলিউড তারকা এবং অন্যান্য বড় ব্যক্তিত্বের সাথে দেখা করেছেন। এই ধারাবাহিকতায়, এড শিরানও সম্প্রতি শুভমান গিল (Shubman Gill) এবং কৌতুক অভিনেতা তন্ময় ভাটের (Tanmay Bhatt) সাথে দেখা করেছেন।

শুধু তাই নয়, শিরান তার ইউটিউব চ্যানেলে এই বৈঠকের ভিডিওও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে শিরন, শুভমান এবং তন্ময় অনেক মজা করেছেন এবং একসঙ্গে খাবারও খেয়েছেন। কিন্তু এই বৈঠকে শুভমনের হঠাৎ মনে পড়ে গেল তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্সের কথা।

এড শিরান যখন শুভমান গিল এবং তন্ময় ভাটের সাথে ডিনার করছিলেন, তিনি বলেছিলেন যে তিনিও শাহরুখ খানের সাথে ডিনার করতে যাচ্ছেন। শাহরুখের নাম শুনে গিল শিরানকে বলেছিলেন যে তিনি যখন কিং খানের সাথে দেখা করবেন, তখন তাকে জিজ্ঞাসা করা উচিত কেন তিনি তাকে ধরে রাখেননি।

Shubman Gill
Shubman Gill

গিল খুব গুরুত্ব সহকারে এই কথা বলেননি, তবে তিনি কেকেআরের সাথে যুক্ত থাকতে চেয়েছিলেন। কিন্তু ফ্র্যাঞ্চাইজি তার প্রতি আস্থা প্রকাশ করেনি। শুভমান 2018 থেকে 2021 সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন, কিন্তু IPL 2022 এর মেগা নিলামের আগে KKR ছেড়ে দেয়।

এরপর তাকে নিজেদের ভাঁজে যোগ করে গুজরাট টাইটান্স। টানা 2 বছর গুজরাটের হয়ে ভাল পারফর্ম করার পর, তিনি IPL 2024-এ দলের অধিনায়ক নিযুক্ত হন। এই মৌসুমে এখন পর্যন্ত খেলা ৪টি ম্যাচের মধ্যে জিটি জিতেছে ২টিতে এবং হেরেছে ২টিতে।

Google, Shubman Gill, Shubman Gill: &Quot;আমাকে ছেড়েছিলেন কেন...?” শাহরুখকে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন গিল, তিন বছর পর ক্ষোভ উগরে দিলেন শুভমান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Shubman Gill: ভক্তরা পেল দারুণ খবর, শুভমান গিল এবং সারা তেন্ডুলকরের সম্পর্ক নিশ্চিত, নিজেই একথা করলেন স্বীকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.