আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shoaib Malik: তৃতীয় বিয়ের পরেও থেমে নেই শোয়েব মালিক, এই অভিনেত্রীর শুরু করেছেন নতুন সম্পর্ক !!

Published on:

WhatsApp Group Join Now

পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik) গত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে। চলতি বছরের জানুয়ারিতে তিনি তার স্ত্রী ও ভারতীয় মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে তালাক দেন। এই খবর সবাইকে অবাক করেছে। এই বিবাহবিচ্ছেদের পর তিনি তৃতীয়বার বিয়ে করেন পাকিস্তানি মডেল সানা জাভেদকে। কিন্তু এখন আবারও শিরোনামে এসেছেন শোয়েব। আসলে, শোয়েবের বিরুদ্ধে তৃতীয় বিয়ের পরও অভিনেত্রীর সঙ্গে ফ্লার্ট করার অভিযোগ উঠেছে।

WhatsApp Group Join Now

Shoaib Malik

আসলে, পাকিস্তানি অভিনেত্রী নাওয়াল সাইদ সম্প্রতি রমজানের একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে পাকিস্তানে এসেছিলেন। এই সময়, হোস্ট তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি অভিনেতার কাছ থেকে ফ্লার্ট মেসেজ পান কিনা? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ক্রিকেটারদের কাছ থেকে তিনি সবচেয়ে বেশি মেসেজ পান। এর পরে হোস্ট তাকে জিজ্ঞাসা করেছিলেন যে নাসিম শাহ কি সেই খেলোয়াড় যে তাকে ইনস্টাগ্রামে বার্তা পাঠায়। এ কথা শুনে অভিনেত্রী হাসতে শুরু করেন এবং বলেন যে তিনি অবিবাহিত নন।

নাদিয়া খান তাকে সরাসরি জিজ্ঞাসা করলে তিনি শোয়েব মালিক (Shoaib Malik) কিনা, নাভাল এ বিষয়ে কিছু বলেননি, তবে শোয়েবের নাম শুনে তিনি হেসে ফেলেন এবং প্রশ্নটি এড়িয়ে যান। পরে হাসতে শুরু করেন অভিনেত্রী। এখন এই অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। একই সময়ে, লোকেরা মনে করে যে শোয়েব মালিক নেভালকে ফ্লার্ট মেসেজ পাঠান। 25 বছর বয়সী নাভাল সাইদ শোতে আরও বলেছিলেন যে তিনি ক্রিকেটারদের বার্তাগুলির স্ক্রিনশট রাখেন যারা তার সৌন্দর্যের প্রশংসা করে।

Img 20240404 232026 16016134387930190742 E1712638318737, Shoaib Malik, Shoaib Malik: তৃতীয় বিয়ের পরেও থেমে নেই শোয়েব মালিক, এই অভিনেত্রীর শুরু করেছেন নতুন সম্পর্ক !!

 

রাখি নাওয়াল সাইদ পাকিস্তানের একজন বিখ্যাত অভিনেত্রী। 2017 সালে, তিনি ‘ইয়াকিন কা সফর’-এ একটি ছোট চরিত্রে অভিনয় করেন এবং এর মাধ্যমে তার অভিনয় জীবনও শুরু হয়। এর পর তিনি ‘এজাবান’, ‘ফরিয়াদ’, ‘সিতম’, ‘দিল ই বীরান’, ‘দাগ ই দিল’ এবং ‘মাহ ই তামাম’-এর মতো শোতে তার শক্তিশালী অভিনয় করেছেন। বর্তমানে নাভালকে ‘জান-ই-জাহান’ শোতে দেখা যাচ্ছে। এই শোতে তিনি একজন বিধবার চরিত্রে অভিনয় করছেন।

20240328 125058, Shoaib Malik, Shoaib Malik: তৃতীয় বিয়ের পরেও থেমে নেই শোয়েব মালিক, এই অভিনেত্রীর শুরু করেছেন নতুন সম্পর্ক !!Google, Shoaib Malik, Shoaib Malik: তৃতীয় বিয়ের পরেও থেমে নেই শোয়েব মালিক, এই অভিনেত্রীর শুরু করেছেন নতুন সম্পর্ক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Shoaib Malik: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠলো শোয়েব মালিকের উপর, জলদি হবেন ব্যান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.