আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: ‘সব ছেড়েছি তারপর থেকে…’ প্রেমে প্রতারিত হলেন শ্রেয়াস আইয়ার, IPL’এর মাঝেই প্রকাশ্যে আসলো কঠিন সত্য !!

Shreyas Iyer: কপিল শর্মা নেটফ্লিক্সের মাধ্যমে তার নতুন প্রোগ্রাম দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো দিয়ে বড় পর্দায় লোকেদের প্রচুর হাসছে। এই অনুষ্ঠানের শেষ পর্বটি খুবই ...

Updated on:

Shreyas Iyer: কপিল শর্মা নেটফ্লিক্সের মাধ্যমে তার নতুন প্রোগ্রাম দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো দিয়ে বড় পর্দায় লোকেদের প্রচুর হাসছে। এই অনুষ্ঠানের শেষ পর্বটি খুবই আকর্ষণীয় ছিল কারণ এই পর্বে রোহিত শর্মা এবং শ্রেয়াস আইয়ার কপিলের বাড়িতে অতিথি হিসেবে এসেছিলেন। কপিল উভয় খেলোয়াড়ের সাথে অনেক মজা করেছিলেন এবং তাদের অদ্ভুত প্রশ্নও করেছিলেন। শো চলাকালীন, শ্রেয়াস আইয়ার এমন কিছু প্রকাশ করেছেন যা আপনাকে চমকে দেবে। আসুন জেনে নেওয়া যাক কপিলের শোতে আইয়ার কী রহস্য প্রকাশ করেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shreyas Iyer

কপিল শ্রেয়াস আইয়ারকে মজা করার জন্য একটি প্রশ্ন করেছিলেন যে আপনি যখন একটি চার বা একটি ছক্কা মারেন, ক্যামেরাম্যান বোর্ড নিয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা দর্শকদের মধ্যে বসা মেয়েদের দিকে ক্যামেরা ঘুরিয়ে দেয় এবং সেই বোর্ডগুলিতে “ম্যারি মি”। এগুলো লেখা, তাহলে কি আপনি সেগুলোতে মনোযোগ দেবেন না, যার জবাবে আইয়ার তার একটি গল্প বলেন।

পুরনো সময়ের কথা মনে করে শ্রেয়াস আইয়ার বলেন, 2017 সালে একবার যখন আমি মাঠে খেলছিলাম, আমি সেখানে একটি সুন্দরী মেয়েকে দেখেছিলাম। ম্যাচের পর ভেবেছিলাম সে আমার সাথে কথা বলবে কিন্তু তা হয়নি। পরে সোশ্যাল মিডিয়ায় খোঁজ করেও তাকে পাইনি। এই ঘটনার পর আমি এসবে জড়াই না।

Shreyas Iyer
Shreyas Iyer

IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) দায়িত্ব নিচ্ছেন শ্রেয়াস আইয়ার। যদিও কেকেআর দল এই মরসুমে ভাল পারফর্ম করছে, শ্রেয়াস আইয়ার কেকেআর-এর কোনও জয়ে কোনও অবদান রাখেনি। শ্রেয়াস আইয়ার এখনও অধিনায়কের ইনিংস খেলেননি। আইয়ারের ব্যাট দিয়ে এই মরসুমে এখন পর্যন্ত, তিনি 3 ম্যাচে 154.05 স্ট্রাইক রেটে 57 রান করেছেন। আসুন আমরা আপনাকে বলি যে এই আইপিএলে কেকেআর-এর সর্বোচ্চ নেট রান রেট রয়েছে অর্থাৎ +2.518।

20240328 125058, Shreyas Iyer, Shreyas Iyer: 'সব ছেড়েছি তারপর থেকে...' প্রেমে প্রতারিত হলেন শ্রেয়াস আইয়ার, Ipl'এর মাঝেই প্রকাশ্যে আসলো কঠিন সত্য !!

Google, Shreyas Iyer, Shreyas Iyer: 'সব ছেড়েছি তারপর থেকে...' প্রেমে প্রতারিত হলেন শ্রেয়াস আইয়ার, Ipl'এর মাঝেই প্রকাশ্যে আসলো কঠিন সত্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Shreyas Iyer: BCCI-এর উদাসীনতায় দুঃখ পেয়ে মাত্র ২৯ বছর বয়সে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়াস আইয়ার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.