আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: KKR’এর প্রথম হারের পর পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন, শীর্ষ চারে উঠে আসলো CSK !!

IPL 2024-এর 22 নম্বর ম্যাচটি চেপাউক গ্রাউন্ডে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স-এর মধ্যে খেলা হয়েছিল, যা চেন্নাই 7 উইকেটে জিতেছিল। চলতি মৌসুমে এটাই ...

Updated on:

IPL 2024-এর 22 নম্বর ম্যাচটি চেপাউক গ্রাউন্ডে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স-এর মধ্যে খেলা হয়েছিল, যা চেন্নাই 7 উইকেটে জিতেছিল। চলতি মৌসুমে এটাই কলকাতার প্রথম পরাজয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একই সময়ে, CSK টানা 2 পরাজয়ের ধারা ভেঙেছে এবং মরসুমের তৃতীয় জয় নথিভুক্ত করেছে। চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ম্যাচের পর পয়েন্ট টেবিলে কী কী পরিবর্তন হয়েছে তা জানা যাক।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: Kkr'এর প্রথম হারের পর পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন, শীর্ষ চারে উঠে আসলো Csk !!

Chennai Super Kings
Chennai Super Kings

চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে কে হারিয়ে এই মরসুমে তাদের তৃতীয় জয় নিবন্ধন করেছে এবং এখন তাদের অ্যাকাউন্টে 6 পয়েন্ট রয়েছে। একই সঙ্গে তার রান রেটও বেড়ে হয়েছে ০.৬৬৬।

যাইহোক, তারা এখনও পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে। এই পরাজয় কলকাতার অবস্থানে কোনো প্রভাব ফেলেনি এবং তারা দ্বিতীয় স্থানে রয়েছে। KKR-এর 4 ম্যাচে 3 জয় এবং 1 হারে 6 পয়েন্ট রয়েছে এবং তাদের স্ট্রাইক রেট 1.528।

চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা ম্যাচটি পয়েন্ট টেবিলের অন্যান্য দলের অবস্থানকে প্রভাবিত করেনি। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস, যাদের অ্যাকাউন্টে সর্বোচ্চ ৮ পয়েন্ট রয়েছে। তার রান রেটও 1.120।

একই সময়ে, দ্বিতীয় অবস্থানে কলকাতার পরে, লখনউ সুপার জায়ান্টস তৃতীয় স্থানে রয়েছে। তারা 4টি ম্যাচের মধ্যে 3টি জিতেছে এবং তাদের 6 পয়েন্টও রয়েছে, কিন্তু তাদের জয়ের হার 0.775-এ KKR-এর থেকে কম।

Kolkata Knight Riders
Kolkata Knight Riders

অন্য দলগুলোর কথা বললে, সানরাইজার্স হায়দ্রাবাদ রয়েছে ৫ম স্থানে এবং পাঞ্জাব কিংস রয়েছে ৬ষ্ঠ স্থানে। দুই দলই এই মৌসুমে খেলা ৪টি ম্যাচের মধ্যে ২টিতে জিতেছে এবং ২টিতে হেরেছে। এছাড়া ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে গুজরাট টাইটানস।

মুম্বাই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলে 8 তম স্থানে রয়েছে। একই সময়ে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রয়েছে 9তম অবস্থানে এবং দিল্লি ক্যাপিটালস 10তম স্থানে রয়েছে। এই দুই দলই ৫ ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জিতেছে।

দেখেনিন ২২ ম্যাচ পর IPL 2024’এর পয়েন্ট তালিকা –

Ipl 2024 Points Table
Ipl 2024 Points Table

Google, Ipl 2024, Ipl 2024: Kkr'এর প্রথম হারের পর পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন, শীর্ষ চারে উঠে আসলো Csk !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: ভারতের ছোট গেইলকে RCB প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করলে RR-এর বিরুদ্ধে হজম করতে হতো না পরাজয় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment