Shoaib Malik: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠলো শোয়েব মালিকের উপর, জলদি হবেন ব্যান !!

Shoaib Malik: সাবেক পাকিস্তান অধিনায়ক শোয়েব মালিক বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ এবং ফরচুন বরিশাল দলের সাথে চুক্তি বাতিলের দাবি সরাসরি প্রত্যাখ্যান করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া গুজব অনুসারে, ম্যাচ ফিক্সিংয়ের সন্দেহের কারণে ফ্র্যাঞ্চাইজি মালিকের চুক্তি বাতিল করেছে। ২২ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচের প্রথম ওভারে তিনটি নো বল করার পর এমন জল্পনা শুরু হয়। এই অভিযোগ সত্ত্বেও, মালিক ফ্র্যাঞ্চাইজির হয়ে আরও একটি ম্যাচ খেলেন যার পরে বিপিএল 2024 এর ঢাকা লেগ শেষ হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

শোয়েব মালিক তার ‘এক্স’ অ্যাকাউন্টে লিখেছেন, ‘যখন গুজব আসে, বিশেষ করে সম্প্রতি যে গুজব চলছে, আমি সতর্ক থাকার গুরুত্বের ওপর জোর দিতে চাই। আমি স্পষ্ট করতে চাই যে আমি এই ভিত্তিহীন গুজব খণ্ডন করছি। যে কোনো তথ্য বিশ্বাস করা এবং তা ছড়িয়ে দেওয়ার আগে যাচাই করা প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। মিথ্যা খ্যাতি ক্ষতি করতে পারে এবং অপ্রয়োজনীয় বিভ্রান্তি তৈরি করতে পারে। সত্যকে অগ্রাধিকার দিন এবং সত্যগুলি বোঝার জন্য শুধুমাত্র নির্ভরযোগ্য উত্সের উপর নির্ভর করুন। বুঝবার জন্য আপনাকে ধন্যবাদ.

শোয়েব মালিক দলের অধিনায়ক তামিম ইকবালের সাথে যে আলোচনা করেছিলেন তাও স্পষ্ট করেছেন এবং বলেছেন যে তারা দুবাইতে একটি মিডিয়া ইভেন্টের জন্য বাংলাদেশ থেকে তার সাময়িক প্রস্থানের পরিকল্পনা করেছিল।

Shoaib Malik
Shoaib Malik

শোয়েব মালিক বলেন, ‘আগের পরিকল্পনা অনুযায়ী দুবাইয়ে একটি মিডিয়া ইভেন্টে আমাকে বাংলাদেশ থেকে যেতে হয়েছিল। আমি আসন্ন ম্যাচগুলির জন্য ফ্র্যাঞ্চাইজির শুভকামনা জানাই এবং প্রয়োজনে আমি তাদের সমর্থন করতে প্রস্তুত। ম্যাচ ফিক্সিংয়ের খবর প্রত্যাখ্যান করে ফ্র্যাঞ্চাইজির মালিক মিজানুর রহমানের একটি ভিডিওও পোস্ট করেছেন শোয়েব মালিক।

Shoaib Malik: সানিয়া মির্জার সঙ্গে সম্পর্ক চলাকালীন নতুন সম্পর্ক শুরু করেন শোয়েব, উদ্ঘাটিত হলো রহস্য !!

Leave a Comment