Shoaib Malik: সানিয়া মির্জার সঙ্গে সম্পর্ক চলাকালীন নতুন সম্পর্ক শুরু করেন শোয়েব, উদ্ঘাটিত হলো রহস্য !!

Shoaib Malik: শোয়েব মালিক গত সপ্তাহে টিভি অভিনেত্রী এবং মডেল সানা জাভেদকে বিয়ে করার কথা প্রকাশ করার পরে, ভারতীয় টেনিস সুপারস্টার সানিয়া মির্জা পাকিস্তানের জনগণের কাছ থেকে জোরালো সমর্থন পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় মালিক ও সানাকে বিয়ে ভাঙার জন্য মানুষ সমালোচনা করেছে। পাকিস্তানি ক্রিকেটারকে ডিভোর্স দেওয়ার সানিয়ার সিদ্ধান্তকে সমর্থন করেছেন অনেকেই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

‘সামা টিভি’র একটি পডকাস্ট আগুনে জ্বালানি যোগ করেছে। এই চ্যানেলটি দাবি করেছে যে বিবাহিত হওয়া সত্ত্বেও, শোয়েব মালিক এবং সানা জাভেদের গত তিন বছর ধরে সম্পর্ক ছিল এবং উভয়ের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল। পডকাস্টে বলা হয়েছে যে শোয়েব মালিককে বিয়ে করার মাত্র তিন মাস আগে সানা জাভেদ তার প্রাক্তন স্বামী উমাইর জাসওয়ালকে তালাক দিয়েছিলেন।

Sania Mirza Reaction On Shoaib Malik 3Rd Marriage
Shoaib Malik And Sania Mirza

বলা হয়েছিল যে যখনই শোয়েব মালিককে চ্যানেলে কোনও অনুষ্ঠানের জন্য ডাকা হয়েছিল, তিনি এই শর্তে প্রস্তুত ছিলেন যে সানা জাভেদকেও ডাকতে হবে। পডকাস্টের প্রযোজক বলেছেন, ‘এই দুজনের মধ্যে গত তিন বছর ধরে প্রেম চলছিল।’ পডকাস্টের প্রযোজক বলেছেন, ‘উমাইর এটি সম্পর্কে জানত না তবে সানিয়া মির্জা এবং তার পরিবার এটি সম্পর্কে জানত এবং এমনকি মালিকের পরিবারও গত বছর এটি সম্পর্কে জানতে পেরেছিল। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হয়েছিল, কিন্তু মালিক কারও কথা শোনেননি।

মালিক এবং সানিয়ার বিয়ে 2010 সালে হায়দ্রাবাদে (ভারত) খুব আড়ম্বর সহকারে হয়েছিল। 2020 সালে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে সানা এবং জাসওয়ালের বিয়ে হয়। শোয়েব সানার সাথে তার বিয়ের ছবি শেয়ার করার পরেই জানা গেল যে তিনি এবং সানিয়া এখন আলাদা হয়ে গেছেন।

Sania Mirza: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শোয়েব! সানিয়ার ঘর ভাঙতেই মহম্মদ শামির সঙ্গে সংসারের অদ্ভুত দাবি সোশ্যাল মিডিয়ায়

Shoaib Malik: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠলো শোয়েব মালিকের উপর, জলদি হবেন ব্যান !!

Leave a Comment