আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: IPL’এর মাঝেই সম্পর্ক ভাঙলো শুভমান-সারার, এই কারণে হলো ব্রেকআপ !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান এবং আইপিএলে গুজরাট টাইটান্সের অধিনায়ক, শুভমান গিল (Shubman Gill) প্রায়শই তার প্রেম জীবনের জন্য শিরোনাম হন। অনেকদিন ধরেই গুঞ্জন ছিল যে গিল মাস্টার ব্লাস্টার নামে পরিচিত শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সাথে ডেটিং করছেন। দুজনকেই একসঙ্গে দেখা গেছে বহুবার।

WhatsApp Group Join Now

কখনও সারাকে স্ট্যান্ডে শুভমানের জন্য উল্লাস করতে দেখা যায় আবার কখনও পার্টিতে হাত ধরতে দেখা যায়। তবে সম্প্রতি জানা গেছে যে দুজনেই এখন আলাদা হয়ে গেছেন এবং দুজনেই ব্রেকআপ করেছেন। তরুণ এই খেলোয়াড়ের এক বক্তব্যের পর দুজনের মধ্যে বিচ্ছেদের খবর সামনে এসেছে।

Img 20240409 193106 17182476803547644361 E1712725368970, Shubman Gill, Shubman Gill: Ipl'এর মাঝেই সম্পর্ক ভাঙলো শুভমান-সারার, এই কারণে হলো ব্রেকআপ !!

গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে বিখ্যাত কমেডিয়ান তন্ময় ভাট এবং বিখ্যাত গায়ক এড শিরানকেও তাঁর সঙ্গে দেখা যাচ্ছে। এই ভিডিওতে, এড শিরান গিলকে জিজ্ঞাসা করে যে তার কোন গার্লফ্রেন্ড আছে কি না, যা গিল স্পষ্টভাবে প্রত্যাখ্যান করেন। গিলের উত্তর শুনে, এড শিরান মজার ভঙ্গিতে বলে যে সে বাজারে আছে।

শুভমান গিলের (Shubman Gill) এই ভিডিওতে ভক্তরা বেশ মজা পাচ্ছেন। অনেকে ভিডিওর নিচে লিখেছেন, ঈশান কিষানের কারণেই গিল ও সারার সম্পর্ক ভেঙে গেছে। আমরা আপনাকে বলি যে ইশান এবং গিল খুব ভাল বন্ধু। এই দুজন প্রায়ই একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেন।

Shubman Gill

শুভমান গিলকে আইপিএল 2024-এ গুজরাট টাইটান্সের নেতৃত্ব দেওয়া হয়েছে। এই আইপিএল মৌসুমে গিলের ব্যাট বেশ শোরগোল সৃষ্টি করছে। গিল গুজরাটের অধিনায়কত্ব করতে না পারলেও ব্যাটিংয়ের দিক থেকে খুব ভালোই জ্বলে উঠছেন। এই মৌসুমে এখন পর্যন্ত শুভমান গিল 5 ম্যাচে 147.58 স্ট্রাইক রেটে মোট 183 রান করেছেন।

20240328 125058, Shubman Gill, Shubman Gill: Ipl'এর মাঝেই সম্পর্ক ভাঙলো শুভমান-সারার, এই কারণে হলো ব্রেকআপ !!

Google, Shubman Gill, Shubman Gill: Ipl'এর মাঝেই সম্পর্ক ভাঙলো শুভমান-সারার, এই কারণে হলো ব্রেকআপ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Shubman Gill: “আমাকে ছেড়েছিলেন কেন…?” শাহরুখকে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন গিল, তিন বছর পর ক্ষোভ উগরে দিলেন শুভমান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.