আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“পিছনে গালি দেয়…” RCB ভক্তদের উপর ক্ষুব্ধ দীনেশ কার্তিক, করলেন বেফাঁস মন্তব্য !!

আজকাল, ভক্তরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সম্পর্কে পাগল। রাজস্থান রয়্যালস (RR) এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) এর দলগুলি এই মরসুমে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তাদের প্লে ...

Updated on:

আজকাল, ভক্তরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সম্পর্কে পাগল। রাজস্থান রয়্যালস (RR) এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) এর দলগুলি এই মরসুমে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তাদের প্লে অফে পৌঁছানোর শক্তিশালী প্রতিযোগী বলে মনে করা হচ্ছে। একই সময়ে, সবচেয়ে পছন্দের দলগুলির মধ্যে একটি, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও তার সুপরিচিত খেলা দেখাচ্ছে। IPL 2024-এ তারা এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতেছে এবং 4টি ম্যাচে হেরেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, RCB-এর শক্তিশালী খেলোয়াড় দিনেশ কার্তিক দলের ভক্তদের নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন। প্রকৃতপক্ষে, রবিচন্দ্রন অশ্বিন সম্প্রতি তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে দীনেশ কার্তিক আরসিবি ভক্তদের সাথে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি বলেছিলেন যে আরসিবি ভক্তরা খুব অনুগত, কিন্তু তারা আপনাকে এবং আপনার পুরো পরিবারকেও গালি দেয়।

কার্তিক বলেন, “আরসিবি ভক্তরা অনুগত। তারা সত্যিই পরিবারের মতো এবং আমি এটি একটি ভাল এবং খারাপ উভয় উপায়ে বলি। মজার ব্যাপার হল আপনি যখন তাদের সামনে দিয়ে হাঁটবেন, যাই ঘটুক না কেন, আমি বাসে তাদের সামনে হাঁটলেও, তারা তখনও আমার নাম চিৎকার করবে এবং আমাকে অনুভব করবে যে আমিই সেরা খেলোয়াড় পৃথিবীতে। আমি এর দ্বারা যা বোঝাতে চাইছি তা হল যে তারা বাইরের বিশ্বের জন্য আপনাকে কখনই পরিত্যাগ করবে না। লোকেরা যদি তার সামনে অন্য খেলোয়াড়দের প্রশংসা করে তবে সে তাদের আক্রমণ করতে প্রস্তুত।”

Img 20240409 173525 86514698414118015897 E1712725753524, Rcb, &Quot;পিছনে গালি দেয়...&Quot; Rcb ভক্তদের উপর ক্ষুব্ধ দীনেশ কার্তিক, করলেন বেফাঁস মন্তব্য !!

দীনেশ কার্তিক, আরসিবি ভক্তদের প্রশংসা করার পরে, তাদের ত্রুটিগুলিও তুলে ধরেন। তারা বলেছিল, “যে ভক্তরা বিশ্বের সামনে আমাদের প্রশংসা করেন, ব্যক্তিগত স্তরে, তারা প্রতিদিন DM (মেসেজিং) তে নীরবে আমাদের গালাগাল করেন। আমি আরসিবির হয়ে ভালো পারফর্ম না করলে সে আমার সমালোচনা করবে এবং অনেক কিছু করবে। শুধু আমিই নই, আমার পরিবার এবং আমার জীবনের প্রত্যেকেই যাকে সম্ভব দুর্ব্যবহার করবে, তবে বাইরের বিশ্বের জন্যও, খেলোয়াড়দের পাশে কখনই ছাড়বেন না।”

Img 20240409 173525 29212592504619755014 E1712725917963, Rcb, &Quot;পিছনে গালি দেয়...&Quot; Rcb ভক্তদের উপর ক্ষুব্ধ দীনেশ কার্তিক, করলেন বেফাঁস মন্তব্য !!

দীনেশ কার্তিক এখন পর্যন্ত খেলা আইপিএলের 17 টি সিজনে অংশগ্রহণ করেছেন। এই সময়ের মধ্যে, তিনি আরসিবি সহ 6 টি দলে দায়িত্ব পালন করেছিলেন। তবে কার্তিক ঘোষণা করেছেন যে এটিই তার শেষ আইপিএল মৌসুম। আইপিএলে খেলা 247 ম্যাচে তিনি 4606 রান করেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) আইপিএল 2024-এ খারাপ ফর্মের সাথে লড়াই করছে। এখন পর্যন্ত খেলা ৫টি ম্যাচের মধ্যে মাত্র ১টিতেই জয় পেয়েছে তারা। এর বাইরে ২০১৪ সালে তাকে অসুবিধায় পড়তে হয়। বেঙ্গালুরু চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স, লখনউ সুপার জায়ান্টস এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরেছে, যখন তারা তাদের একমাত্র ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জিতেছে।

20240328 125058, Rcb, &Quot;পিছনে গালি দেয়...&Quot; Rcb ভক্তদের উপর ক্ষুব্ধ দীনেশ কার্তিক, করলেন বেফাঁস মন্তব্য !!

Google, Rcb, &Quot;পিছনে গালি দেয়...&Quot; Rcb ভক্তদের উপর ক্ষুব্ধ দীনেশ কার্তিক, করলেন বেফাঁস মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024-এ RCB’র ক্রমাগত পরাজয়ে ক্ষুব্ধ বিরাট কোহলি, ছেড়ে দিতে পারেন ফ্র্যাঞ্চাইজি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.