আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: সৌন্দর্যের পাশাপাশি এই বিষয়ে অভিজ্ঞ ঋষভ পন্থের গার্লফ্রেন্ড, উপার্জন করেন কোটি কোটি টাকা !!

Rishabh Pant: ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে অনেকদিন পর অ্যাকশন মুডে দেখা যাচ্ছে। 2022 সালের ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার পর, IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব ...

Updated on:

Rishabh Pant: ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে অনেকদিন পর অ্যাকশন মুডে দেখা যাচ্ছে। 2022 সালের ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার পর, IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করার সময় পান্ত দুর্দান্ত পারফর্ম করছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন তার বান্ধবী ইশা নেগি। ইশা দেখতে খুব সুন্দর। তবে এগুলি ছাড়াও তাদের অনেক বিশেষত্ব রয়েছে। আজ, এই বিশেষ নিবন্ধের মাধ্যমে আমরা ইশা নেগি সম্পর্কে বিস্তারিত বলব।

ইশা নেগি এবং ঋষভ পন্ত দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। দুজনের একসঙ্গে অনেক ছবি ইন্টারনেটে পাওয়া যাচ্ছে। ঋষভের মতো, ইশাও উত্তরাখণ্ডের এবং পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়, যেখানে তিনি তার ছবি শেয়ার করতে থাকেন।

ইশার সৌন্দর্য দেখে যে কেউ সহজেই তার প্রেমে পড়তে পারে। তবে সুন্দর হওয়ার পাশাপাশি, ইশা নেগি একজন ফিটনেস প্রেমী এবং প্রতিদিন জিমে ঘামতে দেখা যায়। তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যায়াম করার সময় অনেক ভিডিও এবং ছবি পোস্ট করেছেন।

Rishabh Pant
Rishabh Pant

ইশা তার ফিটনেসের খুব যত্ন নেয়। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ফিট শরীরকে ফ্লান্ট করে অনেক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন, যা দেখে সবাই নিশ্চিত হয়ে যায়।

এ ছাড়া তার ড্রেসিং সেন্সও অসাধারণ, যার কারণে তাকে অভিনেত্রী এবং মডেলদের চেয়েও বেশি সুন্দর দেখায়। আমরা আপনাকে বলি যে ইশা নেগি নয়ডার অ্যামিটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। এ ছাড়া তিনি দিল্লির জেসাস অ্যান্ড মেরি কলেজ থেকে পড়াশোনা করেছেন।

ইশা নেগির বয়ফ্রেন্ড পন্থের কথা বলতে গেলে, আজকাল তিনি আইপিএল 2024-এ আলোড়ন তৈরি করছেন। প্রায় ১৪ মাস পর খেলার মাঠে ফিরেছেন তিনি। তবে ঋষভ পান্তের দল খুব একটা ভালো পারফর্ম করছে না। চলতি মৌসুমে ৫ ম্যাচের মধ্যে মাত্র ১ টিতেই জিতেছেন তিনি।

একইসঙ্গে তাকে হারের মুখে পড়তে হয়েছে ২০১২ সালে হয়। পয়েন্ট টেবিলের তলানিতেও ডিসি। এমতাবস্থায় প্লে অফে উঠতে হলে পরের কয়েকটি ম্যাচে ধারাবাহিক জিততে হবে তাদের।

20240328 125058, Rishabh Pant, Rishabh Pant: সৌন্দর্যের পাশাপাশি এই বিষয়ে অভিজ্ঞ ঋষভ পন্থের গার্লফ্রেন্ড, উপার্জন করেন কোটি কোটি টাকা !!

Google, Rishabh Pant, Rishabh Pant: সৌন্দর্যের পাশাপাশি এই বিষয়ে অভিজ্ঞ ঋষভ পন্থের গার্লফ্রেন্ড, উপার্জন করেন কোটি কোটি টাকা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Rishabh Pant: DC-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.