আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: DC-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!

Rishabh Pant: IPL 2024 এর 16 তম ম্যাচটি বুধবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স-এর মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে টস জিতে শ্রেয়াস আইয়ারের ...

Updated on:

Rishabh Pant: IPL 2024 এর 16 তম ম্যাচটি বুধবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স-এর মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে টস জিতে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) দল ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল, যা একেবারেই সঠিক বলে প্রমাণিত হয়েছিল কারণ সুনীল নারিন (Sunil Narine) KKR-কে একটি ভাল সূচনা দিয়েছিলেন এবং 39 বলে 85 রান করেন, যার কারণে কলকাতা দিল্লিকে 273 রানের লক্ষ্য দেয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাড়া করতে গিয়ে দিল্লি ক্যাপিটালস মাত্র 166-এ অলআউট হয়ে যায়। শেষ পর্যন্ত এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স 106 রানে জিতেছে। এর পরে,KKR মালিক শাহরুখ খান (Shahrukh Khan) ঋষভ পন্ত (Rishabh Pant) এবং কুলদীপ যাদব (Kuldeep Yadav) সহ দিল্লির খেলোয়াড়দের বড় হৃদয় দিয়ে উৎসাহিত করেছিলেন।

20240328 125058, Rishabh Pant, Rishabh Pant: Dc-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!

Shah Rukh Khan And Rishabh Pant
Shah Rukh Khan And Rishabh Pant

যদিও দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে দিল্লি হেরে যেতে পারে, দিল্লির ভক্তরা হতাশ নয় কারণ ঋষভ পন্ত (Rishabh Pant) এই ম্যাচে 25 বলে 55 রানের দ্রুত হাফ সেঞ্চুরি খেলেন এবং অধিনায়ক হয়ে তিনি একাই লড়াই করেছিলেন। যুদ্ধ পরাজয়ের পর, দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়দের মনোবল বাড়াতে বলিউডের বাদশা এবং KKR দলের মালিক শাহরুখ খান দ্রুত মাঠে ছুটে আসেন এবং ঋষভ পান্তকে একটি ম্যাজিক আলিঙ্গন করেন, যার ভিডিওটি সোশ্যালে লোকেরা পছন্দ করছে।

IPL 2024 এর 16 তম ম্যাচে, কলকাতা নাইট রাইডার্স 106 রানে জিতেছে। শুরুতে, সুনীল নারায়ণ (Sunil Narine) এবং তরুণ খেলোয়াড় আংক্রিশ রঘুবংশী (Angkrish Raghuvanshi) তাদের দলের হয়ে 139 রান যোগ করেন, তারপরে লোয়ার অর্ডারে, আন্দ্রে রাসেল (Andre Russell) এবং রিংকু সিং (Rinku Singh) KKR-এর ইনিংস শেষ করার সময় 41 এবং 26 রান করেন, যার ফলে কলকাতা দ্বিতীয় সর্বোচ্চ অর্জন করে। এই মরসুমের স্কোর। কলকাতার কাছে হারের পর দিল্লির শিবির শান্ত ছিল, তাই তাদের মনোবল বাড়াতে শাহরুখ খান এগিয়ে এসে ইশান্ত শর্মা ও কুলদীপ যাদবকে পরম ভালোবাসায় জড়িয়ে ধরেন।

Rishabh Pant
Rishabh Pant

IPL 2024 এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের জন্য বিশেষ ছিল না। দিল্লি এই মৌসুমে এখন পর্যন্ত মোট 4টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা 3টিতে হেরেছে এবং 1টিতে জিতেছে। দিল্লি বর্তমানে পয়েন্ট টেবিলের 9তম স্থানে রয়েছে। দিল্লি দলে, শুধুমাত্র ঋষভ পন্ত একটানা রান করছেন, বাকি দল তার উপর নির্ভরশীল। বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের খেলা দুটি ম্যাচেই কেবল পন্তের ব্যাট কথা বলেছিল, বাকিরা ছোট ছোট ক্যামিও করেছিল।

20240328 125058, Rishabh Pant, Rishabh Pant: Dc-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!

Google, Rishabh Pant, Rishabh Pant: Dc-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: বড় ধাক্কা পেল SRH, চলতি IPL থেকে নাম প্রত্যাহার করে নিলেন শক্তিশালী এই অলরাউন্ডার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment