আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “যতই ম্যাচ হারুক না কেন…তবুও প্লে অফে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স”, বড় ভবিষ্যদ্বাণী করলেন এই কিংবদন্তি !!

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্সের উন্নতি হচ্ছে না। এমআই তার শেষ তিনটি ম্যাচ হেরেছে এবং পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। অনেক অভিজ্ঞরা এই দলটিকে তাদের শীর্ষ ...

Updated on:

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্সের উন্নতি হচ্ছে না। এমআই তার শেষ তিনটি ম্যাচ হেরেছে এবং পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। অনেক অভিজ্ঞরা এই দলটিকে তাদের শীর্ষ 4 তালিকা থেকে সরিয়ে দিয়েছে যখন অনেক লোক মনে করে যে মুম্বাই ইন্ডিয়ান্স এই মৌসুমে ফিরে আসতে পারবে না। এবার এই সিরিজে অনেক বড় একটি ভবিষ্যদ্বাণী সামনে এসেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, Ipl 2024, Ipl 2024: “যতই ম্যাচ হারুক না কেন...তবুও প্লে অফে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স”, বড় ভবিষ্যদ্বাণী করলেন এই কিংবদন্তি !!

Brett Lee , Ipl 2024
Brett Lee

একদিকে যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স এই মৌসুমে ক্রমাগত পরাজয়ের মুখোমুখি হচ্ছে, অন্যদিকে অনেক অভিজ্ঞ বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে মুম্বাই ইতিহাসের পুনরাবৃত্তি করতে পারে অর্থাৎ 2013 সালের কথা মনে রাখবেন যখন মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম 4 ম্যাচ হারার পরেও শিরোপা জিতেছিল। এবার এ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি ও তারকা ফাস্ট বোলার ব্রেট লি (Brett Lee) । তিনি বিশ্বাস করেন যে মুম্বাই এখনও প্লে অফে যাবে। ব্র্যাট লি (Brett Lee) বলেছেন

“আমরা যদি MI-এর রেকর্ড দেখি, এটি আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল। তাই আমি মনে করি যখন তারা একটি টুর্নামেন্ট জিতেছে, তারা পরপর চারটি ম্যাচ হেরেছে। তাই আমি এই মুহূর্তে মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে চিন্তিত নই। ব্রেট লি 2015 মৌসুম সম্পর্কে এই বিষয়ে কথা বলেছেন যখন রোহিত শর্মার নেতৃত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম চারটি ম্যাচে হেরেছিল কিন্তু শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয়েছিল।

Mumbai Indians
Mumbai Indians

মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে এই মুহূর্তে ইতিবাচক কিছুই ঘটছে বলে মনে হচ্ছে না। মুম্বাই 2013 সাল থেকে শিরোপা জিততে শুরু করে এবং এখন পর্যন্ত তারা তাদের অ্যাকাউন্টে মোট 5টি ট্রফি জিতেছে কিন্তু এবার মুম্বাই চ্যাম্পিয়নদের মতো খেলতে ভুলে গেছে, এখন মুম্বাই ইন্ডিয়ান্সকে যত তাড়াতাড়ি সম্ভব তাদের দুর্বলতা নিয়ে কাজ করতে হবে এবং টিকে থাকতে হবে। সব ম্যাচই জিততে হবে।”

এই প্রসঙ্গে, ব্রেট লি বিশ্বাস করেন যে, “দলের অনেক সমস্যা রয়েছে যা তাদের কাটিয়ে উঠতে হবে, যেমন রান না করা, বোলাররা ভালো বোলিং না করা, কিন্তু এটি দেখে আমরা বলতে পারি না যে এমআই প্লে অফের দৌড়ে রয়েছে। এর বাইরে। দলটি প্রত্যাবর্তন করতে পারে এবং আপাতত তাদের ধৈর্য ধরতে হবে। তাদের জন্য এখন ধৈর্যই সাফল্যের চাবিকাঠি।”

Google, Ipl 2024, Ipl 2024: “যতই ম্যাচ হারুক না কেন...তবুও প্লে অফে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স”, বড় ভবিষ্যদ্বাণী করলেন এই কিংবদন্তি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: ‘আমি তোমার পিছনে…’ অভিষেক শর্মার ঝোড়ো ইনিংসে ক্ষুব্ধ যুবরাজ সিং, করলেন এমন মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.