আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: KKR’এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17তম আসর চলছে। এই মৌসুমে কলকাতা নাইট রাইডার্স (KKR) দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে এবং এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি। কিন্তু ইতিমধ্যে, ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17তম আসর চলছে। এই মৌসুমে কলকাতা নাইট রাইডার্স (KKR) দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে এবং এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি। কিন্তু ইতিমধ্যে, প্রাক্তন কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক একটি চমকপ্রদ প্রকাশ করেছেন যে তৎকালীন কলকাতার স্পিনার কুলদীপ যাদবের সাথে তার সম্পর্ক ভাল ছিল না এবং উভয়ের মধ্যে কঠিন কথোপকথন ছিল। এই পুরো ব্যাপারটা কী এবং দীনেশ কার্তিক কেন অধিনায়ক থাকাকালীন কুলদীপ যাদবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন তা বিস্তারিত জানা যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Kkr

আসলে, দীনেশ কার্তিক সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিনের সাথে একটি বিশেষ কথোপকথন করেছিলেন, যার ভিডিও অশ্বিন তার ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন। এই কথোপকথনের সময় দীনেশ স্বীকার করেছিলেন যে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব করার সময় তাঁর এবং কুলদীপ যাদবের মধ্যে সম্পর্ক ভাল ছিল না।

তারা বলেছিল, “একটি ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব সম্পূর্ণ আলাদা কাজ। আরও অনেক সংস্কৃতি রয়েছে এবং আপনি ব্যক্তিদের সাথে মোকাবিলা করা চ্যালেঞ্জিং মনে করতে পারেন। আপনাকে তাদের সাথে খুব সৎ হতে হবে, যা আপনাকে নেতা হিসাবে কিছু বন্ধু হারাবে। কেকেআর অধিনায়ক হিসাবে আমার মেয়াদকালে, কুলদীপ যাদব এখনকার মতো পারফরম্যান্স করছিলেন না। আমি তার সাথে একটি কঠিন কথোপকথন করেছি এবং আমি মনে করি না যে তিনি এটি পছন্দ করেছেন। কিন্তু আমাকে তার সাথে কঠোর হতে হয়েছিল।”

Img 20240409 173525 29153228375841144593, Kkr, Ipl 2024: Kkr'এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!

দিনেশ কার্তিক কুলদীপ যাদবের বর্তমান ফর্মের প্রশংসা করেছেন এবং অতীতে তাদের খারাপ সম্পর্কের জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, “সে আজ যেখানে আছে তাতে আমি খুব খুশি, এটা আমার সঙ্গে কিছুই করার আছে। সে একজন ভালো বোলার এবং বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু তখন কুলদীপের জন্য কঠিন সময় ছিল এবং আমি মনে করি সেই কঠিন সময় তাকে আজ একজন ভালো বোলার বানিয়েছে।”

কার্তিক আরও বলেছেন, “এটা আমার দুর্ভাগ্য যে আমাকে তার জীবনের সেই খারাপ পর্যায়ের অংশ হতে হয়েছিল। যাইহোক, আমি আশা করি তিনি বুঝতে পেরেছেন আমি কি করেছি। আমি চাই না সে আর আমার প্রশংসা করুক। তবে একজন অধিনায়ক হিসেবে দলের জন্য আপনাকে সিদ্ধান্ত নিতে হবে এবং এতে ব্যক্তিগত কিছু নেই।”

Img 20240409 173525 34911212140173538318, Kkr, Ipl 2024: Kkr'এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!

2016 সালে কলকাতা নাইট রাইডার্সে যোগ দেন কুলদীপ যাদব। 6 বছর বেগুনি জার্সি দলকে পরিবেশন করার পরে, কুলদীপকে IPL 2022-এর মেগা নিলামের আগে মুক্তি দেওয়া হয়েছিল। এর পর দিল্লি ক্যাপিটালস তাকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করে, যেখানে তিনি গত ২ মৌসুমে ভালো পারফর্ম করেছেন।

আমরা যদি কুলদীপ যাদবের সামগ্রিক আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, এখন পর্যন্ত খেলা 75 ম্যাচে তিনি 28.07 গড়ে 74 উইকেট নিয়েছেন।

20240328 125058, Kkr, Ipl 2024: Kkr'এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!

Google, Kkr, Ipl 2024: Kkr'এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: KKR’এর প্রথম হারের পর পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন, শীর্ষ চারে উঠে আসলো CSK !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment