আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: বড় সিদ্ধান্ত নিল MI পল্টন, সূর্যকুমার বা বুমরাহ নয়, বরং মুম্বাইয়ের ক্যাপ্টেন্সি করবেন এই খেলোয়াড় !!

IPL 2024-এ, 7 এপ্রিল 2024-এ, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল, ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা এই ম্যাচে, টানা 3 হারের পর 5 বারের শিরোপা জয়ী ...

Updated on:

IPL 2024-এ, 7 এপ্রিল 2024-এ, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল, ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা এই ম্যাচে, টানা 3 হারের পর 5 বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই ম্যাচে জিতেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এই ম্যাচের আগে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মধ্যে একজনকে দলের অধিনায়ক করা হতে পারে বলে অনেক আলোচনা চলছিল। আলোচনা চলছে এবারের আসরে প্রথম জয়ের পর দলকে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে আরেক খেলোয়াড়কে।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: বড় সিদ্ধান্ত নিল Mi পল্টন, সূর্যকুমার বা বুমরাহ নয়, বরং মুম্বাইয়ের ক্যাপ্টেন্সি করবেন এই খেলোয়াড় !!

Mumbai Indians , Ipl 2024
Mumbai Indians

5 বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলকে IPL 2024-এর প্রথম 3 ম্যাচে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল, তারপরে আলোচনা চলছিল যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দলের অধিনায়কত্ব থেকে সরে যেতে পারেন। কিন্তু এর মধ্যেই দল ম্যাচ জিতেছে। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২৯ রানে। ম্যাচের পরে, ভক্তরা এখন বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে।

এই মৌসুমের নিলামের ঠিক আগে, যখন মুম্বাই ইন্ডিয়ান্স দল রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) তাদের দলের অধিনায়ক করেছিল। এরপর থেকেই ভক্তরা নতুন দলের অধিনায়ক হার্দিককে নিয়ে প্রচুর সমালোচনা করতে থাকেন।

Hardik Pandya
Hardik Pandya

এই টুর্নামেন্টের প্রথম 3 ম্যাচে পরাজয়ের পরে তার অধিনায়কত্বেরও সমালোচনা করা হয়েছিল, তবে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে জয়ের পরে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দল 2024 সালের IPL-এ ভাল প্রত্যাবর্তন করতে পারে।

রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিককে দলের অধিনায়ক করায় মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির প্রতি ভক্তরা ভীষণ ক্ষুব্ধ। যার কারণে IPL 2024-এর প্রাথমিক ম্যাচগুলিতেও টিমের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) প্রচণ্ড ট্রোলিংয়ের সম্মুখীন হন। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা তাকে উত্যক্ত করতে দেখা গেছে, যখন তারা তাকে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ট্রোল করছে।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: বড় সিদ্ধান্ত নিল Mi পল্টন, সূর্যকুমার বা বুমরাহ নয়, বরং মুম্বাইয়ের ক্যাপ্টেন্সি করবেন এই খেলোয়াড় !!

Google, Ipl 2024, Ipl 2024: বড় সিদ্ধান্ত নিল Mi পল্টন, সূর্যকুমার বা বুমরাহ নয়, বরং মুম্বাইয়ের ক্যাপ্টেন্সি করবেন এই খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: KKR’এ থাকাকালীন কুলদীপের ক্যারিয়ার ধ্বংস করেছিলেন কার্তিক, নিজেই করলেন খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.