আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “আমরা জানতাম যে…” মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানোর পর বড় বয়ান দিলেন রাজস্থানের ক্যাপ্টেন সঞ্জু স্যামসন !!

IPL 2024: গতকাল অর্থাৎ সোমবার, IPL 2024-এ রাজস্থান রয়্যালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল, যা রাজস্থান একতরফাভাবে 9 উইকেটে জিতেছিল। চলতি মৌসুমে ...

Updated on:

IPL 2024: গতকাল অর্থাৎ সোমবার, IPL 2024-এ রাজস্থান রয়্যালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল, যা রাজস্থান একতরফাভাবে 9 উইকেটে জিতেছিল। চলতি মৌসুমে ৮ ম্যাচে গোলাপি জার্সি গায়ে এটি সপ্তম জয়। পয়েন্ট টেবিলে তাদের 14 পয়েন্ট রয়েছে এবং প্লে অফের খুব কাছাকাছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য অসুবিধা বাড়ছে। চলতি মৌসুমে এটি তাদের পঞ্চম পরাজয়। কালকের ম্যাচে দলের পারফরম্যান্স দেখে বেশ সন্তুষ্টই দেখাচ্ছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) ।

Sanju Samson , Ipl 2024
Sanju Samson

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ জেতার পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) ম্যাচের পরে উপস্থাপনার সময় বলেছিলেন, “এই জয়ের কৃতিত্ব সকল খেলোয়াড়কে দেওয়া উচিত। পাওয়ারপ্লেতে আমরা ভালো শুরু করেছিলাম এবং তারপর বাঁহাতিরা চাহাল ও অশ্বিনের বিরুদ্ধে ভালো খেলেছিল। কিন্তু সন্দীপ শর্মা এবং আভেশ খান যেভাবে প্রথম ইনিংসে ফিরেছিলেন, সেই কারণেই আমরা এই ম্যাচটি জিতেছি।”

আরও পড়ুন। IPL 2024 চলাকালীন বড় সিদ্ধান্ত নিলেন গুজরাটের এই খেলোয়াড়, সমকামী সঙ্গীর সাথে করলেন বাগদান, ছবি হল ভাইরাল !!

পিচ সম্পর্কে সঞ্জু বলেন, “উইকেট শুকনো ছিল কিন্তু যখন আলো আসে, উইকেট ব্যাটিংয়ের জন্য ভালো হয়ে যায়। জোস এবং যশস্বী যেভাবে ব্যাটিং করেছে, আমরা জানতাম যে আমাদের রিসেট করতে হবে এবং আমরা তাদের ভালো করার জন্য সমর্থন দিয়েছিলাম।”

যশস্বী জয়সওয়ালের সেঞ্চুরি প্রসঙ্গে অধিনায়ক বলেন, “আমরা জানতাম যে এটা তার ব্যাট থেকে মাত্র এক বড় ইনিংস দূরে। এরপর ফর্মে এসেছেন তিনি। তিনি খুব শান্ত এবং সংগঠিত ব্যাটসম্যান। আমি তার জন্য খুব খুশি।”

Rajasthan Royals
Rajasthan Royals

জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু তার সিদ্ধান্ত উল্টে যায়। 20 রানের স্কোরে তাদের শীর্ষ তিন ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরে যান। কিন্তু এর পরে তিলক ভার্মা (65) নেহাল বাধেরার (49) সাথে একটি ভাল জুটি গড়েন এবং মুম্বাইকে 20 ওভারের পরে 179/9 রানের সম্মানজনক স্কোরে নিয়ে যান।

তবে, মাত্র ১ উইকেট হারিয়ে সহজেই এই লক্ষ্যমাত্রা অর্জন করে রাজস্থান রয়্যালস। জস বাটলার ৩৫ রান করেন, যশস্বী জয়সওয়াল ৬০ বলে ১০৪* রানের সেঞ্চুরি এবং অধিনায়ক সঞ্জু স্যামসন ২৮ বলে ৩৮* রানের অপরাজিত ইনিংস খেলেন।

আরও পড়ুন। IPL 2024-এর মধ্যেই বড় ধাক্কা পেয়েছে MI, গুরুতর অসুস্থতায় ভুগছেন হার্দিক পান্ডিয়া!!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.