আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024 চলাকালীন বড় সিদ্ধান্ত নিলেন গুজরাটের এই খেলোয়াড়, সমকামী সঙ্গীর সাথে করলেন বাগদান, ছবি হল ভাইরাল !!

Ashleigh Gardner: বর্তমানে ক্রিকেট ভক্তরা ভারতে অনুষ্ঠিত হওয়া IPL 2024 উপভোগ করছেন, প্রতিদিন একটি সেরা ম্যাচ দেখা যাচ্ছে। এদিকে দীর্ঘদিন ডেট করার পর সঙ্গীর সঙ্গে ...

Updated on:

Ashleigh Gardner: বর্তমানে ক্রিকেট ভক্তরা ভারতে অনুষ্ঠিত হওয়া IPL 2024 উপভোগ করছেন, প্রতিদিন একটি সেরা ম্যাচ দেখা যাচ্ছে। এদিকে দীর্ঘদিন ডেট করার পর সঙ্গীর সঙ্গে বাগদান করেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। যার তথ্য তিনি জানিয়েছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সময়ে এই ক্রিকেটারের সমকামী বাগদান নিয়ে বেশ জোরেশোরে আলোচনা হচ্ছে ভক্তদের মধ্যে। এই খেলোয়াড় BCCI আয়োজিত মর্যাদাপূর্ণ T-20 লিগে গুজরাট ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন।

Ashleigh Gardner
Ashleigh Gardner

অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অলরাউন্ড ক্রিকেটার অ্যাশলেগ গার্ডনার (Ashleigh Gardner), যিনি WPL-এর সময় মহিলা প্রিমিয়ার লিগে গুজরাট জায়ান্টস দলের হয়ে খেলেন, তার দীর্ঘদিনের বান্ধবী মনিকার সাথে বাগদান করেছেন। যার তথ্য তিনি জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাগদানের ছবি শেয়ার করে। অস্ট্রেলিয়ার ম্যাচে প্রায়ই অ্যাশলে গার্ডনারকে (Ashleigh Gardner) চিয়ার করতে দেখা যায় মনিকাকে। বাগদান সম্পর্কে তথ্য দিয়ে অ্যাশ গার্ডনার লিখেছেন, “মিসেস গার্ডনারের একটি সুন্দর আংটি আছে।”

Ashleigh Gardner
Ashleigh Gardner

অস্ট্রেলিয়ার কিংবদন্তি মহিলা ক্রিকেটার অ্যাশ গার্ডনার তার বান্ধবী মনিকার সাথে তার বাগদানের তথ্য ভক্তদের সাথে শেয়ার করেছেন। তারপর থেকে, IPL 2024-এর সময়, ভক্তরা ক্রমবর্ধমান সেই মহিলা খেলোয়াড়দের সম্পর্কে কথা বলতে শুরু করেছে যারা সমকামী বিয়ে করেছে। আপনার তথ্যের জন্য, আপনাকে জানিয়ে রাখি যে অস্ট্রেলিয়ার অ্যাশ গার্ডেনারের আগে, ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় ন্যাট সিভার এবং ক্যাথরিন ব্রান্ট একে অপরকে বিয়ে করেছিলেন। ইংল্যান্ডের ক্রিকেটার সারাহ টেলর তার লেসবিয়ান সঙ্গী ডায়ানাকে বিয়ে করেছেন এবং দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার মারিজনে ক্যাপ ডেন ভ্যান নিকের্ককে বিয়ে করেছেন।

আরও পড়ুন। IPL 2024: ডবল ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস, মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না এই দুই ম্যাচ উইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.