আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: টানা 6 ম্যাচ হেরে নতুন কৌশল চেষ্টা করছে RCB, পরবর্তী ম্যাচ খেলার আগেই করলো জয় নিশ্চিত !!

IPL 2024 রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দৃষ্টিকোণ থেকে খুব খারাপ হয়েছে, দলটি এই মরসুমের প্রথম 7টি ম্যাচের মধ্যে 6টিতে হেরেছে। এর পরে বলা হচ্ছে যে ফাফ ...

Updated on:

IPL 2024 রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দৃষ্টিকোণ থেকে খুব খারাপ হয়েছে, দলটি এই মরসুমের প্রথম 7টি ম্যাচের মধ্যে 6টিতে হেরেছে। এর পরে বলা হচ্ছে যে ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে RCB দলের পক্ষে IPL 2024-এর প্লে অফে পৌঁছানো খুব কঠিন হয়ে পড়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, 21 এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচের আগে, একটি বড় পরিবর্তন করা হয়েছে এবং IPL 2024 এর আসন্ন পর্বে দলের জয়ের আশা প্রকাশ করা হয়েছে।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

IPL 2024-এ, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু খেলা 7টির মধ্যে মাত্র একটি ম্যাচ জিতেছে, এই সময়ে দলের বোলিং খুব সাধারণ ছিল। এখন RCB 21 এপ্রিল ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তার পরবর্তী ম্যাচ খেলতে প্রস্তুত। দিনের খেলায় সবুজ জার্সিতে মাঠে নামবে RCB দল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই তথ্য দিয়েছে।

প্রথম 7টি ম্যাচের মধ্যে 6টি হারার পরেও, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের এখনও IPL 2024 প্লে অফে পৌঁছানোর আশা রয়েছে। শীর্ষ 4-এর জন্য যোগ্যতা অর্জন করতে, দলটিকে এই মৌসুমে বাকি সমস্ত ম্যাচ জিততে হবে।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

এছাড়া RCB-কে নিজেদের নেট রান রেটও ভালো রাখতে হবে। তবে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে RCB বর্তমান বোলিং লাইনআপের সাথে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারবে না। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের বোলাররা IPL 2024-এ তাদের খারাপ পারফরম্যান্সে সবাইকে ক্ষুব্ধ করেছে।

দলের বোলিং আক্রমণে ভারতীয় দলের অন্যতম প্রধান ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ তার দুর্বল বোলিংয়ে দলকে হতাশ করেছেন। ভক্তরা আশাবাদী যে মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং রিজ টপলে (Reece Topley) প্রত্যাবর্তন করবেন এবং আসন্ন ম্যাচে দুর্দান্ত পারফর্ম করবেন।

আরও পড়ুন। IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.