আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: মুম্বাই বনাম পাঞ্জাব ম্যাচে বড় ভুল করলেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া, BCCI-এর কাছে পেলেন শাস্তি !!

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা ম্যাচে, হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই দল দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং ম্যাচটি জিতেছিল। পাঞ্জাব কিংসের ...

Updated on:

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা ম্যাচে, হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই দল দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং ম্যাচটি জিতেছিল। পাঞ্জাব কিংসের বিপক্ষে জয়ের পর এই টুর্নামেন্টের 7 ম্যাচে এটি মুম্বাই ইন্ডিয়ান্সের তৃতীয় জয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জয়ের উদযাপনের মধ্যেই মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বিরুদ্ধে বড় ধরনের ব্যবস্থা নিয়েছে BCCI। মুম্বাই ইন্ডিয়ান্স ও পাঞ্জাব কিংসের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে স্লো ওভার রেটের কারণে 12 লাখ টাকা জরিমানা করেছে BCCI। নিয়ম অনুযায়ী, এই ভুল যদি আবার হয়, তাহলে দলের অধিনায়ককে 24 লাখ রুপি জরিমানা এবং অন্য খেলোয়াড়দের 6 লাখ রুপি বা ম্যাচ ফির 25 শতাংশ, যেটি কম হয় জরিমানা করা হবে। তৃতীয়বারের মতো ভুল করলে এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন দলের অধিনায়ক।

মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংস-এর মধ্যে প্রথম ব্যাটিং করে, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে দলটি সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) 78 রানের একটি দুর্দান্ত ইনিংস এবং রোহিত শর্মার (Rohit Sharma) 36 রান এবং তিলক ভার্মার (Tilak Verma) অপরাজিত থাকার জন্য 34 রান করে ইনিংসে দলটি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯২ রানের চ্যালেঞ্জিং স্কোর করে। এ সময় পাঞ্জাব কিংসের হয়ে হর্ষল প্যাটেল ৩১ রানে ৩ উইকেট নেন।

Mumbai Indians
Mumbai Indians

মুম্বাই ইন্ডিয়ান্সের 193 রানের লক্ষ্য তাড়া করতে থাকা পাঞ্জাব কিংস দল তরুণ আশুতোষ শর্মার (Ashutosh Sharma) 28 বলে 61 রানের দুর্দান্ত ইনিংস এবং শশাঙ্ক সিংয়ের (Sashank Singh) 25 বলে 41 রানের দুর্দান্ত ইনিংসের সুবাদে লক্ষ্য অর্জন করে তবে পাঞ্জাব কিংস দল টার্গেটে পিছিয়ে পড়ে। পাঞ্জাব কিংস দল ১৯.১ ওভারে অলআউট হয়ে ৯ রানে ম্যাচ হেরে যায়। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলের হয়ে, জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) দুর্দান্ত বোলিং করেছেন এবং 4 ওভারে 21 রানে 3 উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.