আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আসন্ন T20 বিশ্বকাপের আগেই MSD-র মত এক দুর্ধর্ষ ফিনিশার খুঁজে পেলো ভারত !!

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি শীঘ্রই 2024 সালের IPL-এর পরে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত T-20 বিশ্বকাপের জন্য রোহিত শর্মার (Rohit ...

Updated on:

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি শীঘ্রই 2024 সালের IPL-এর পরে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত T-20 বিশ্বকাপের জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে 15-সদস্যের ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করবে। ঘোষণা করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসরে অনেক তরুণ খেলোয়াড় তাদের চমৎকার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করছে। এদিকে, প্রতি ম্যাচেই ব্যাট হাতে বিস্ময় দেখাচ্ছেন ভারতের তরুণ খেলোয়াড়রা। ভক্তরা এই খেলোয়াড়কে এমনকি কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সাথে তুলনা করতে শুরু করেছেন।

Ashutosh Sharma
Ashutosh Sharma

ভারতীয় দলের নির্বাচকরা T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার স্কোয়াডে কোন খেলোয়াড়কে বেছে নিতে পারেন। এ নিয়ে ক্রিকেট ভক্ত ও ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এই সময়ে, IPL 2024-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলার সময়, তিনি প্রতিটি ম্যাচে তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে খুশি করছেন। আমরা যে খেলোয়াড়ের কথা বলছি। তিনি আর কেউ নন আশুতোষ শর্মা (Ashutosh Sharma) , যাঁর সম্পর্কে কিছু ভক্ত বলছেন যে তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।

Ashutosh Sharma
Ashutosh Sharma

টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় আশুতোষ শর্মা (Ashutosh Sharma) তার দল পাঞ্জাব কিংসের প্রতিনিধিত্ব করার সময় IPL 2024-এ নিজের নাম তৈরি করেছেন। তিনি এই মৌসুমে খেলা 4 ম্যাচে 52 গড়ে 156 রান করেছেন, যে সময়ে তার স্ট্রাইক রেট হয়েছে 205.26। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ব্যাট হাতে খেলা ৬১ রানের ইনিংসই তার সর্বোচ্চ স্কোর। আশুতোষ শর্মা, তার প্রথম IPL খেলে ১৩টি ছক্কা ও ৯টি চার মেরেছেন। তাঁর পারফরম্যান্স দেখে ভক্তরা বলছেন যে তিনি T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।

IPL 2024 শুরু হওয়ার আগে, এটি বিশ্বাস করা হয়েছিল যে ফিনিশার হিসাবে, 2024 T-20 বিশ্বকাপের জন্য রিংকু সিংকে (Rinku Singh) টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত করা যেতে পারে, কিন্তু এই মরসুমে তিনি ব্যর্থ হচ্ছেন বলে মনে হচ্ছে। এদিকে আশুতোষ শর্মা বিস্ময়কর কাজ করেছেন। এমন পরিস্থিতিতে ভক্তরা বলছেন, রিঙ্কু সিংয়ের জায়গায় দুর্দান্ত ফর্মে থাকা তরুণ আশুতোষ শর্মা টিম ইন্ডিয়াতে জায়গা পেতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024 Squad: প্রকাশ্যে আসলো টিম ইন্ডিয়ার ওয়ার্ল্ড কাপ স্কোয়াড, সুযোগ পেলেন না রিঙ্কু-গিলরা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.