আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: CSK ভক্তরা পেল দুঃসংবাদ, আইপিএল চলাকালীন CSK ছাড়বেন ধোনি, বেরিয়ে এলো বড় আপডেট !!

MS Dhoni: IPL 2024 শুরু হওয়ার ঠিক আগে, প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) তার দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়ে দিয়ে তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ ...

Updated on:

MS Dhoni: IPL 2024 শুরু হওয়ার ঠিক আগে, প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) তার দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়ে দিয়ে তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদের (Ruturaj Gaikwad) হাতে দলের অধিনায়কত্ব হস্তান্তর করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর পরে, জল্পনা শুরু হয়েছিল যে অভিজ্ঞ এমএস ধোনি (MS Dhon) , IPL-এর অন্যতম সফল অধিনায়ক, IPL 2024-এ শেষবারের মতো খেলতে দেখা যেতে পারে। ইতিমধ্যে, আলোচনা শুরু হয়েছে যে ধোনি এখন IPL 2024 মরসুমের মাঝামাঝি CSK ছাড়তে পারেন।

Ms Dhoni
Ms Dhoni

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনিকে IPL 2024-এ রুতুরাজ গায়কওয়াড়ের নেতৃত্বে চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলতে দেখা যায়। এই সময়ে তিনি তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে শেষ ওভারে ব্যাট করার সময় তিনি মুম্বাই অধিনায়ক হার্দিককে (Hardik Pandya) তিন বলে টানা ৩ ছক্কা মেরে ম্যাচের পুরো গতিপথ পাল্টে দেন।

এই ম্যাচে চেন্নাই দল 20 রানে জিতেছে। তবে এই ম্যাচ শেষ হওয়ার পর বাসে যাওয়ার সময় এমএস ধোনিকে দেখা গেল ব্যাথায়। এটি দেখে সুরেশ রায়নাকে (Suresh Raina) সমর্থন করতে দেখা গেছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি তার ব্যাট দিয়ে জাদু দেখিয়ে IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করেছেন।

Ms Dhoni
Ms Dhoni

তিনি প্রথমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 37 রানের দুর্দান্ত ইনিংস দিয়ে ভক্তদের বিনোদিত করেছিলেন, ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে 4 বলে 20 রানের অপরাজিত ইনিংস খেলে তিনি দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের পর এমএস ধোনিকে ব্যথায় দেখা গিয়েছিল কিন্তু CSK তার ফিটনেস নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি জারি করেনি।

যদিও গতকাল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ব্যাটে নেমে মাত্র 9 বলে 28 রানের অপরাজিত ইনিংস খেলেন মাহী। কিন্তু দুর্ভাগ্যবশত সিএসকে ম্যাচটি হেরে যায়। সেই থেকে কিছুটা হলেও বোঝা যাচ্ছে যে এমএস ধোনি এখন পুরোপুরি ফিট আছেন। আসন্ন ম্যাচ গুলিতেও তিনি নতুন ক্যাপ্টেন ঋতুরাজকে সাহায্য করবেন ।

রও পড়ুন। IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.