আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “ক্যাচ অফ দ্য টুর্নামেন্ট…” চিতার মতো লাফিয়ে একহাতে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন জাদেজা, ভিডিও হল ভাইরাল !!

IPL 2024: IPL-এর 34 তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টস একটি বড় জয় পেয়েছে। নিজেদের মাঠে চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে হারিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular ...

Updated on:

IPL 2024: IPL-এর 34 তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টস একটি বড় জয় পেয়েছে। নিজেদের মাঠে চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে হারিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ম্যাচে চেন্নাইয়ের হয়ে অসাধারণ পারফর্ম করেছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) । তার দল ম্যাচ হারলেও তার ব্যাটিং ও ফিল্ডিং দিয়ে সবার মন জয় করেছেন তিনি। জাদেজা (Ravindra Jadeja) একটি দুর্দান্ত ফিফটি মারেন এবং তারপরে দুর্দান্ত ক্যাচ নেন।

আরও পড়ুন। CSK ভক্তরা পেল দুঃসংবাদ, আইপিএল চলাকালীন CSK ছাড়বেন ধোনি, বেরিয়ে এলো বড় আপডেট !!
Ravindra Jadeja
Ravindra Jadeja

লখনউ অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সুপার ক্যাচ নেন জাদেজা। ১৮তম ওভারের প্রথম বলেই আউট হন রাহুল। মাথিশা পাথিরানার (Mathesha Pathirana) বল পয়েন্টের দিকে মারেন তিনি। মনে হচ্ছিল বল বাউন্ডারি পেরিয়ে যাবে, কিন্তু জাদেজা (Ravindra Jadeja) চিতাবাঘের মতো ঝাঁপ দিয়ে বাঁ হাতে বলটি ধরেন। তার ক্যাচ দেখে সবাই অবাক। পাথিরানা ও অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) বিশ্বাস করতে পারছিলেন না। সেই সঙ্গে কেএল রাহুলও চমকে গেলেন।

রিপ্লেতে থার্ড আম্পায়ার বারবার জাদেজার ক্যাচ দেখেছেন। আম্পায়ার দেখতে চেয়েছিলেন জাদেজার হাত থেকে বল মাটিতে লেগেছে কি না। জাদেজা ক্যাচটা পরিষ্কার করে নিলে রাহুলকে ফিরতে হয় প্যাভিলিয়নে। এই ক্যাচটি দেখে, রবি শাস্ত্রী (Ravi Shastri), যিনি অফিসিয়াল ব্রডকাস্টার জিও সিনেমায় এটিকে ‘ক্যাচ অফ দ্য টুর্নামেন্ট’ বলে অভিহিত করেছিলেন। জাদেজার ক্যাচের অনেক প্রশংসা করেছেন তিনি।

Chennai Super Kings
Chennai Super Kings

লখনউ অধিনায়ক রাহুল টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। চেন্নাই 20 ওভারে 6 উইকেটে 176 রান করে। সেই জন্য, রবীন্দ্র জাদেজা 40 বলে 57* এবং মহেন্দ্র সিং ধোনি 9 বলে 28* রান করেন। লখনউ 19 ওভারে 2 উইকেটে 180 রান করে ম্যাচ জিতে নেয়। সেই জন্য অধিনায়ক কেএল রাহুল ৫৩ বলে ৮২ রান করেন। কুইন্টন ডি কক ৪৩ বলে ৫৪ রান করেন। নিকোলাস পুরান ১২ বলে ২৩ রান করে অপরাজিত ফেরেন এবং মার্কাস স্টয়নিস ৭ বলে ৮ রান করে অপরাজিত ফেরেন।

আরও পড়ুন। IPL 2024: টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারের ক্যারিয়ার ধ্বংস করছে SRH, ডাগআউটে বসে করতে হচ্ছে জল সরবরাহের কাজ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.