আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দিল্লি বা চেন্নাই নয়, IPL 2025-এ এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে চলেছেন রোহিত শর্মা, সামনে এলো বড় খবর !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সিজন শুরুর আগে মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে। তার জায়গায়, গুজরাট টাইটান্স থেকে ট্রেড করা হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হিটম্যান 2013 সালে মুম্বাইয়ের দায়িত্ব নেন এবং এক দশকে 5 বার দলকে চ্যাম্পিয়ন করেন। এমন পরিস্থিতিতে, ভক্তরা রোহিতকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া পছন্দ করেননি এবং তারা তাকে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার দাবি করছেন। যাইহোক, রোহিত IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে তারা হয়তো শিগগিরই তাদের ক্যারিয়ারে নতুন দিক নির্দেশনা দিতে পারে।

Rohit Sharma
Rohit Sharma

রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পর থেকে, অনেক মিডিয়া রিপোর্ট দাবি করেছে যে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মতো ফ্র্যাঞ্চাইজিগুলি রোহিতকে বাণিজ্য করার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে যোগাযোগ করেছিল। কিন্তু এসব চুক্তির কোনোটিই চূড়ান্ত হয়নি। যাইহোক, এখন জল্পনা চলছে যে হিটম্যান IPL 2025-এ সানরাইজার্স হায়দ্রাবাদে যোগ দিতে পারে। স্বয়ং রোহিত শর্মার বক্তব্যে এই জল্পনা জোরদার হচ্ছে। আসুন জানাই তিনি কি বললেন?

আসলে, রোহিত শর্মা সম্প্রতি ডেকান চার্জার্সের থিম গানের অনেক প্রশংসা করেছেন। তিনি বলেন, বর্তমান IPL-এর কোনো দলের থিম সং ডেকান চার্জার্সের মতো ভালো নয়। শুধু তাই নয়, ডেকান চার্জার্সের সঙ্গে কাটানো সময়ের কথাও মনে রেখেছেন হিটম্যান। তিনি 2009 সালে চার্জার্সের সাথে IPL শিরোপা জিতেছিলেন।

Rohit Sharma
Rohit Sharma

আমরা আপনাকে বলি যে রোহিত শর্মা 2008 সালে ডেকান চার্জার্সের সাথে তার IPL ক্যারিয়ার শুরু করেছিলেন। সেই সময় রোহিত ছিলেন মিডল অর্ডার ব্যাটসম্যান। তিনি 2008, 2009 এবং 2010 সালে চার্জার্সের হয়ে খেলেছিলেন। এর পরে, 2012 সালে, ডেকান চার্জার্সের মালিকানা সান টিভির কাছে আসে এবং ফ্র্যাঞ্চাইজির নাম পরিবর্তন করে সানরাইজার্স হায়দ্রাবাদ রাখা হয়।

IPL 2024-এ রোহিত শর্মা দারুন ফর্মে আছেন। তিনি এই মৌসুমে 6 ম্যাচে 52.20 এর দুর্দান্ত গড় এবং 167.30 এর ঝড়ো স্ট্রাইক রেট সহ 261 রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে এক ইনিংসে সেঞ্চুরিও করেছেন তিনি। রোহিত ভালো পারফর্ম করলেও মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থা ভালো নয়। এখন পর্যন্ত খেলা ৬টি ম্যাচের মধ্যে মাত্র ২টিতেই জয় পেয়েছে তারা। একইসঙ্গে তাকে হারের মুখে পড়তে হয়েছে ৪ ম্যাচে। নীল জার্সিধারী দলটি বর্তমানে পয়েন্ট টেবিলের নবম অবস্থানে রয়েছে।

আরও পড়ুন। IPL 2025 এর নিলামে রোহিত শর্মাকে কিনতে কোটি টাকার ঝুঁকি নিতে প্রস্তুত প্রীতি জিন্টা, উঠে এসেছে বড় আপডেট !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.