আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ঋষভ পন্থ নয়, আসন্ন T20 বিশ্বকাপে ভারতীয় দলের উইকেটকিপিং করবেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান, IPL-এ তুলেছেন রানের ঝড় !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: ভারতীয় নির্বাচক কমিটি শীঘ্রই জুনে অনুষ্ঠিতব্য T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারে। এদিকে, IPL 2024-এ ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করা ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান সম্পর্কে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে জুনে অনুষ্ঠিত হতে যাওয়া মেগা ইভেন্টে এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।
বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিককে (Dinesh Karthik) IPL 2024-এ ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করতে দেখা যায়। এটি দেখে ভক্তরা বলছেন যে তার দুর্দান্ত পারফরম্যান্স বিবেচনা করে তিনি 2024 T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারেন। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) একটি পডকাস্টে তার ব্যাটিংয়ের অনেক প্রশংসা করেছিলেন। 38 বছর বয়সী দিনেশ কার্তিক (Dinesh Karthik) IPL-এ ভালো ইনিংস খেলেছেন, যা সবাইকে মুগ্ধ করেছে।

Dinesh Karthik
Dinesh Karthik

টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক (Dinesh Karthik) IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত ব্যাটিং করেছেন। চলতি মৌসুমে 6 ইনিংসে ব্যাট করে 75.33 গড়ে 226 রান করেছেন। এই সময়ে তিনি 2 হাফ সেঞ্চুরি করেছেন, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলা 83 রানের ইনিংসটি সবার নজর কেড়েছে।

ভক্তদের পাশাপাশি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও তার অনেক প্রশংসা করেছেন। IPL 2024-এ তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে, আশা করা হচ্ছে যে তিনি T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত হতে পারেন।

Dinesh Karthik
Dinesh Karthik

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক IPL 2024-এ তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে শিরোনাম হয়েছেন। 2024 সালের T-20 বিশ্বকাপে দীর্ঘদিন পর টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন তিনি। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022-এ তিনি শেষবার টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন। বহুদিন পর আবারও টিম ইন্ডিয়াতে ঢুকতে পারেন তিনি।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে জাদেজার জায়গা হয়ে পড়ল অনিশ্চিত, এই বিপজ্জনক অলরাউন্ডারকে দলে জায়গা দিতে পারে BCCI !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.