আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপে নির্বাচিত হওয়ার পরেই হতাশাজনক পারফরমেন্সের সম্মুখীন ঋষভ পন্থ, পড়তে পারেন দল থেকে বাদ !!

T20 World Cup 2024: ৩০ এপ্রিল, BCCI T20 বিশ্বকাপ 2024-এর জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে। অজিত আগারকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি IPL ...

Updated on:

T20 World Cup 2024: ৩০ এপ্রিল, BCCI T20 বিশ্বকাপ 2024-এর জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে। অজিত আগারকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন এমন অনেক খেলোয়াড়কে দলে জায়গা দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু বিশ্বকাপের দলে নির্বাচিত হওয়ার পর এই খেলোয়াড়দের বেশিরভাগই খুব খারাপ পারফরম্যান্স দেখাচ্ছেন, যা দেখে ভক্তরা খুবই বিরক্ত। মঙ্গলবারও দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা ম্যাচে ঋষভ পন্তের (Rishabh Pant) খুব খারাপ ব্যাটিং দেখা গিয়েছিল।

IPL 2024-এর মাধ্যমে প্রায় দেড় বছর পর ক্রিকেট মাঠে ফিরেছেন ঋষভ পন্ত (Rishabh Pant) । তিনি দিল্লি ক্যাপিটালসের জন্য প্রাথমিক ম্যাচগুলিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তনের জন্য পুরোপুরি প্রস্তুত।

Rishabh Pant, T20 World Cup 2024
Rishabh Pant

এবার নির্বাচকরাও মেনে নিয়েছেন এবং ২০২৪ সালের T-20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে জায়গা দিয়েছেন। তবে, টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়ার সাথে সাথেই হতাশাজনক পারফরম্যান্স দেখালেন ঋষভ পন্ত। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে সস্তায় প্যাভিলিয়নে ফেরেন তিনি।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লি ক্যাপিটালস ভালো শুরু করেছিল। জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক ও অভিষেক পোরাল ঝড়ো ব্যাটিং করেছেন। এর পরে, দিল্লিকে বিশাল লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করার দায়িত্ব ছিল ঋষভ পন্ত এবং অন্যান্য মিডল অর্ডার ব্যাটসম্যানদের। কিন্তু তারা শোচনীয়ভাবে ব্যর্থ হয়। ১৩ বলে ১ ছক্কায় মাত্র ১৫ রান করতে পারেন ঋষভ। যাইহোক, ট্রিস্টান স্টাবস পরবর্তীতে সামনে থেকে দায়িত্ব নেন এবং স্বাগতিক দিল্লি ক্যাপিটালসকে ২০০ রান ছাড়িয়ে যান।

IPL 2024-এ ২৬ বছর বয়সী ঋষভ পন্তের সামগ্রিক পারফরম্যান্স বেশ দুর্দান্ত ছিল। তিনি ১২ ম্যাচে ৪১.৩০ গড়ে এবং ১৫৬.৪৩ স্ট্রাইক রেটে ৪১৩ রান করেছেন। এই সময়ের মধ্যে ৩টি হাফ সেঞ্চুরিও এসেছে তার ব্যাট থেকে। এছাড়াও 2024 সালের IPL-এ ঋষভ ৩১টি চার ও ২৫টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: “এখন ক্রিকেট খেলতে ভালো লাগছে না…”বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর দুঃখে কাতর ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.