আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: তিন ওভারে তিন উইকেট, অজী দলের মিডিল অর্ডার ভেঙে দিলেন জাদেজা, ভিডিও ভাইরাল !!

IND vs AUS: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ ...

Updated on:

IND vs AUS: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ ২০২৩ বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া এবং ভারতীয় দল। যেখানে অস্ট্রেলিয়া দল দশে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। সুতরাং ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে আসে অজি দলের খেলোয়াররা

ব্যাট হাতে অস্ট্রেলিয়া দল ব্যাটিং করতে এসে প্রথমেই একটি গুরুত্বপূর্ণ উইকেট হারিয়েছিল। ঠিক তারপরেই অস্ট্রেলিয়ান দুই ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ খুবই সুন্দর একটি পার্টনারশিপ গড়ে তুলেছিল।

তার পরে কুলদীপ যাদবের করা বলে আউট হয়ে সাজঘরে ফেরেন ডেভিড ওয়ার্নার। তারপর আবারও পার্টনার শিপ তৈরি হয়। কিন্তু তার ঠিক পরেই জাদেজার করা বলে সাজঘরে ফেরেন স্টিভ স্মিথ। ঠিক তার এক ওভার পরেই আবারও জাদেজার করা বলে ২৭ রান করে আউট হয়ে সাজঘরে ফেরেন, মারনাস লাবুশেন। ঠিক তার পরের ওভারেই আবারও জাদ্দু আউট করেন, অ্যালেক্স ক্যারিকে। বর্তমানে চাপ মুক্ত ভারতীয় দল।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author

Leave a Comment