World Cup 2023: ভারতীয় বোলিং লাইন আপের সামনে মাথা নত ক্যাঙ্গার’দের, ১৯৯ তেই গুটিয়ে গেল অস্ট্রেলিয়া !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আজ ২০২৩ বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া এবং ভারতীয় দল। যেখানে অস্ট্রেলিয়া দল দশে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। সুতরাং ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে আসে অজি দলের খেলোয়াররা

ব্যাট হাতে অস্ট্রেলিয়া দল ব্যাটিং করতে এসে ৪৯.২ ওভারে ১০ উইকেটের বিনিময়ে ১৯৯ রান সংগ্রহ করে। এই ১৯৯ রানের মধ্যে, ডেভিড ওয়ার্নার ৪১, মিচেল মার্শ ০, স্টিভেন স্মিথ ৪৬, মারনাস ল্যাবুসচেন ২৭, গ্লেন ম্যাক্সওয়েল ১৫, অ্যালেক্স কেরি ০, ক্যামেরন গ্রিন ৮, প্যাট কামিন্স ১৫, মিচেল স্টার্ক ২৮, অ্যাডাম জাম্পা ৬, জশ হ্যাজেলউড ১ রান সংগ্রহ করেন।

পাশাপাশি ভারতীয় দল বোলারদের মধ্যে, ৩ টি উইকেট সংগ্রহ করেন রবীন্দ্র জাদেজা। পাশাপাশি ২ টি করে উইকেট নিতে সক্ষম হন, জাসপ্রিত ভুমরাহ এবং কুলদীপ যাদব। এছাড়া একটি করে উইকেট নিজেদের নামে করেন, মোহাম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া এবং রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

Leave a Comment