IND vs AFG: ভক্তদের জন্য দুঃসংবাদ, ইন্দো-আফগান সিরিজের আগেই ছিটকে গেলেন এই ম্যাচ উইনার !!

IND vs AFG: ভারত ও আফগানিস্তানের মধ্যে 3 ম্যাচের T20 সিরিজ 11 জানুয়ারী থেকে শুরু হবে। সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে আফগান দল। পুরো টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ স্পিনার রশিদ খান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রশিদ খান সম্পর্কে তথ্য দিলেন আফগানিস্তান অধিনায়ক ইব্রাহিম জাদরান। তিনি বলেন, রশিদ এখনো পুরোপুরি ফিট নন। সিরিজের একটি ম্যাচও খেলতে পারবেন না তিনি। এই টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য তাদের নিজ নিজ দল ঘোষণা করেছে। এখন পর্যন্ত আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দল কখনো হারেনি।

Rashid Khan , Ind Vs Afg
Rashid Khan

টি-টোয়েন্টি সিরিজের আগে সংবাদ সম্মেলনে আফগানিস্তানের অধিনায়ক ইব্রাহিম জাদরান বলেন, ‘রশিদ খান এখনো পুরোপুরি ফিট নন। আমরা আশা করছি সে দ্রুতই ম্যাচ ফিট হয়ে উঠবে। দলের মেডিকেল টিম রশিদকে চিকিৎসা দিচ্ছেন। চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন। এই সিরিজে আমরা তাকে অনেক মিস করব।

জাদরান আরও বলেন, রশিদ ছাড়াও দলে কিছু খেলোয়াড় আছে যাদের ওপর আমরা আস্থা রাখতে পারি। আমি বলতে পারি তাদের সবার ভালো পারফর্ম করা উচিত। রশিদকে ছাড়া আমরা হয়তো কিছুটা সংগ্রাম করতে পারি কারণ তার অনেক অভিজ্ঞতা রয়েছে। যাইহোক, এটা ক্রিকেট এবং আমাদের এখানে সব ধরনের পরিস্থিতির জন্য নিজেদের প্রস্তুত করতে হবে। আইপিএল ছাড়াও সারা বিশ্বের টি-টোয়েন্টি লিগে খেলেন রশিদ। আফগানিস্তানের অধিনায়কত্বও সামলেছেন তিনি।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য আফগানিস্তানের স্কোয়াড:

ইব্রাহিম জাদরান (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইকরাম আলীখিল (উইকেটরক্ষক), হজরতুল্লাহ জাজাই, রহমত শাহ, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, করিম জানাত, আজমাতুল্লাহ ওমরজাই, শরফুদ্দিন আশরাফ, মুহাম্মাদ আশরাফ। রেহমান, ফজল হক ফারুকী, ফরিদ আহমেদ, নবীন উল হক, নূর আহমেদ, মোহাম্মদ সেলিম, কায়েস আহমেদ, গুলবাদিন নায়েব এবং রশিদ খান (আহত)।

IND vs AFG: ফ্যান্সদের জন্য খুশির বার্তা, ভারতীয় টি টোয়েন্টি দলে ফিরছেন রোহিত-কোহলি জুটি !!

Leave a Comment