Rajat Patidar: আহত হননি রজত, রোহিত-দ্রাবিড় ও BCCI’র চক্রান্তে অভিষেক হয় দেবদত্তের !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rajat Patidar: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (HPCA) খেলা হচ্ছে। এই ম্যাচে অভিষেকের সুযোগ পেয়েছেন তরুণ ব্যাটসম্যান দেবদত্ত পদিকল (Devdutt Padikkal)। সিরিজের দ্বিতীয় ম্যাচে অভিষেক ব্যাটসম্যান রজত পতিদার (Rajat Patidar) চোট পাওয়ার পর প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হন তিনি। তবে এরই মধ্যে একটি বড় খবর এসেছে, যেখানে দাবি করা হয়েছে যে রজত পতিদারকে মিথ্যা বলে প্লেইং ইলেভেন থেকে বাদ দেওয়া হয়েছে। আসুন আপনাদের বলি এই পুরো ব্যাপারটা কি?

Rajat Patidar, Team India
Rajat Patidar

এটি উল্লেখযোগ্য যে ধর্মশালা টেস্ট শুরুর আগে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড একটি আপডেট জারি করেছিল যে রজত পতিদার (Rajat Patidar) 6 মার্চ, 2024-এ টিম ইন্ডিয়ার অনুশীলনের সময় তার বাম পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন। যেখানে তিনি ৫ম টেস্টের জন্য নির্বাচনের জন্য উপলব্ধ ছিলেন না।কিন্তু অন্যদিকে, অভিষেককারী দেবদত্ত পাডিক্কল (Devdutt Padikkal) এমন একটি বিবৃতি দিয়েছেন, যা ভারতীয় টিম ম্যানেজমেন্টের মিথ্যাকে ফাঁস করে দিয়েছে। টেস্ট ক্যাপ পাওয়ার পর, পাডিক্কল বলেছিলেন যে তাকে আগের রাতে বলা হয়েছিল যে তিনি পঞ্চম টেস্ট খেলতে যাচ্ছেন। তিনি বলেছিলেন, “আগের রাতে আমি একটি বার্তা পেয়েছি যে আমি খেলতে পারি, তাই সেই রাতে ঘুমানো আমার পক্ষে কঠিন ছিল। নার্ভাসনেস ছিল, কিন্তু এই দিনগুলোই তুমি বেঁচে থাকো।”

এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠছে যে রজত পতিদার (Rajat Patidar) যখন ম্যাচের সকালে প্লেয়িং ইলেভেনের বাইরে ছিলেন, তখন দেবদত্ত পদিকলকে কীভাবে তার আগের রাতে অভিষেকের কথা জানানো হল। তবে, কিছু বিশেষজ্ঞ মনে করেন যে রজত খারাপ ফর্ম নিয়ে লড়াই করছিলেন, তাই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

Rajat Patidar, Team India
Rajat Patidar

6ই মার্চ, 2024-এ টিম ইন্ডিয়ার অনুশীলন সেশনের সময় রজত পতিদার তার বাম পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন। খেলার সকালে তিনি ব্যথা পেয়েছিলেন এবং 5 তম টেস্টের জন্য নির্বাচনের জন্য উপলব্ধ ছিলেন না। বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে অভিষেকের সুযোগ পেলেও এই সুযোগ কাজে লাগাতে পারেননি রজত পতিদার। ডানহাতি ব্যাটসম্যান বিশাখাপত্তনমে তার অভিষেক ম্যাচের প্রথম ইনিংসে 32 রান করেছিলেন, দ্বিতীয় ইনিংসে মাত্র 9 রান করেছিলেন।

এর পরে, তিনি রাজকোট টেস্টের প্লেয়িং ইলেভেনেও অন্তর্ভুক্ত হন, যেখানে রজত প্রথম ইনিংসে 5 রান করে প্যাভিলিয়নে ফিরে যান, দ্বিতীয় ইনিংসে তিনি তার খাতাও খুলতে পারেননি। রাঁচিতেও একই ঘটনা। প্রথম ইনিংসে তিনি 43 বলে 17 রান করেন এবং দ্বিতীয় ইনিংসে তিনি 0 রানে আউট হন। এমন পরিস্থিতিতে তিনি এখন ধর্মশালা টেস্ট থেকে বাদ পড়েছেন।

Google, Rajat Patidar, Rajat Patidar: আহত হননি রজত, রোহিত-দ্রাবিড় ও Bcci'র চক্রান্তে অভিষেক হয় দেবদত্তের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rajat Patidar: অভিষেক টেস্টে ফ্লপ রজত পতিদার, তৃতীয় টেস্টে তার জায়গা নিতে চলেছেন আগারকারের কাছের আত্মীয় !!

Leave a Comment