Ravichandran Ashwin: টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন অশ্বিন, বড় কারণে নিলেন এমন সিদ্ধান্ত !!

WhatsApp Group Join Now
Google News Follow

Ravichandran Ashwin: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হচ্ছে। ভারত ইতিমধ্যেই এই সিরিজটি ৩-১ ব্যবধানে জিতেছে। একই সঙ্গে ধর্মশালার পরীক্ষাও ভারতের নিয়ন্ত্রণে রয়েছে বলে মনে করা হচ্ছে। ধর্মশালায় টেস্ট ক্যারিয়ারের 100তম ম্যাচ খেলছেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। কিন্তু এর মধ্যেই বেরিয়ে এসেছে চমকপ্রদ খবর। এই ম্যাচের পর টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন অশ্বিন। আসুন জানা যাক কেন এই সিদ্ধান্ত নিতে চলেছেন অশ্বিন?

Ravichandran Ashwin
Ravichandran Ashwin

37 বছর বয়সী রবিচন্দ্রন অশ্বিনও (Ravichandran Ashwin) এই ম্যাচ দিয়ে তার টেস্ট ক্যারিয়ার শেষ করতে পারেন। আসলে, অশ্বিন সম্প্রতি তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন এবং বলেছেন যে এটি তার ক্যারিয়ারের ক্রিকেটের শেষ সময়। এ ছাড়া অশ্বিনের বয়স ৩৭ বছর। তার বয়স এবং ফিটনেস তার সাহসের সাথে তাল মেলাতে পারছে না। শুধু তাই নয়, ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান সিরিজে কুলদীপ যাদবের (Kuldeep Yadav) পারফরম্যান্স রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) চেয়ে ভালো। বোলিং ও ব্যাটিং উভয় বিভাগেই তিনি ভালো করতে পেরেছেন। এমন পরিস্থিতিতে ভবিষ্যতে অশ্বিনের চেয়ে কুলদীপকেই (Kuldeep Yadav) প্রাধান্য দেবেন নির্বাচকরা।

Team India, Ravichandran Ashwin
Team India

ইংল্যান্ডের বিরুদ্ধে কুলদীপ যাদবের পারফরম্যান্স ভালো হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে সুযোগ না পেলেও বাকি ৪ ম্যাচে তার পারফরম্যান্স ছিল চিত্তাকর্ষক। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ টেস্টের উভয় ইনিংসেই কুলদীপ ৪টি করে উইকেট নিয়েছিলেন। এছাড়া ধর্মশালা টেস্টের প্রথম ইনিংসে পাঁচ উইকেট শিকার করেছেন তিনি। অন্যদিকে, অশ্বিন সিরিজের প্রথম 4 ম্যাচে 17 উইকেট নিয়েছিলেন। কিন্তু এই সময়ের মধ্যে, তার ব্যাট আশানুরূপ রান দেয়নি, যা দেখায় যে অশ্বিন এখন আর আগের মতো ধারালো নেই।

Google, Ravichandran Ashwin, Ravichandran Ashwin: টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন অশ্বিন, বড় কারণে নিলেন এমন সিদ্ধান্ত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: “আমাদের দলে ঋষভ পন্থ বলে একজন…”, ব্যাজবল নিয়ে কটাক্ষ রোহিতের, বেন ডাকেটকে নিলেন একহাত !!

Leave a Comment