আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ক্যারিয়ার সংকটে বিরাট কোহলির পরম মিত্রের, রোহিত-দ্রাবিড় জুটি আর দেবেন না খেলার সুযোগ !!

Team India: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি 7 ই মার্চ থেকে ধর্মশালায় খেলা হচ্ছে। প্রথম চার ম্যাচের মধ্যে ...

Updated on:

Team India: বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 টি টেস্ট ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি 7 ই মার্চ থেকে ধর্মশালায় খেলা হচ্ছে। প্রথম চার ম্যাচের মধ্যে তিনটি জিতে এই সিরিজ জিতেছে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল। সিরিজের শেষ ম্যাচ চলাকালীন, কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে এই সিরিজের পরে ভারতীয় তরুণ ব্যাটসম্যানের জন্য সুযোগ পাওয়া কঠিন হবে। আমরা সেই খেলোয়াড় সম্পর্কে আরও বিস্তারিত বলতে যাচ্ছি।

Team India
Team India

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5-টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে, টিম ইন্ডিয়ার তরুণ মিডল অর্ডার ব্যাটসম্যান রজত পতিদার (Rajat Patidar) অভিষেক হয়েছিল, যার পরে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং টিম ম্যানেজমেন্ট তাকে একটি সুযোগ দিয়েছিল। টানা ৩ ম্যাচ খেলেও ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। ৩টি টেস্ট ম্যাচের ৬টি ইনিংসে ব্যাট করার সময় তার ব্যাট থেকে ১০.৫ গড়ে মাত্র ৬৩ রান এসেছে। ভারতীয় ব্যাটসম্যানের খুব খারাপ পারফরম্যান্সের পরে, ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ম্যাচে তাকে সুযোগ দেওয়া হয়নি। ভক্তদের বিশ্বাস এখন টিম ইন্ডিয়াতে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা খুব কম।

Rajat Patidar, Team India
Rajat Patidar

ভারতীয় দলের তরুণ মিডল অর্ডার ব্যাটসম্যান রজত পতিদার (Rajat Patidar) ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ভালো পারফরম্যান্স না করলেও ঘরোয়া পর্যায়ে তার পারফরম্যান্স ভালো হয়েছে। তিনি 58টি প্রথম শ্রেণীর ম্যাচের 99 ইনিংসে 43.68 গড়ে 4063 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 12টি সেঞ্চুরি এবং 22টি সেঞ্চুরি করেছেন, তার 196 রানের ইনিংসটি তার সেরা ইনিংস। আইপিএলে বিরাট কোহলির সঙ্গে আরসিবি দলে খেলতে দেখা যায় রজত পতিদারকে (Rajat Patidar) । চোটের কারণে আইপিএলের শেষ মৌসুম খেলতে পারেননি তিনি। 2024 সালের আইপিএলে তাকে হয়তো আরসিবি-র নেতৃত্ব দিতে দেখা যাবে।

Google, Team India, Team India: ক্যারিয়ার সংকটে বিরাট কোহলির পরম মিত্রের, রোহিত-দ্রাবিড় জুটি আর দেবেন না খেলার সুযোগ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Team India: আইপিএলের সময় ফিট থাকলেও, টিম ইন্ডিয়ার এই ২ রাজকুমার যারা গত ৫ বছরে মিস করেছেন ১০০’র বেশি ম্যাচ !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment