Team India: আইপিএলের সময় ফিট থাকলেও, টিম ইন্ডিয়ার এই ২ রাজকুমার যারা গত ৫ বছরে মিস করেছেন ১০০’র বেশি ম্যাচ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: টিম ইন্ডিয়া আইপিএল 2024 শুরু হতে চলেছে 22 মার্চ, এই মরসুমের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন CSK এবং RCB। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন IPL-এর আসন্ন আসর শুরু হওয়ার জন্য। এদিকে, চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে থাকা টিম ইন্ডিয়ার দুই তারকা খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। আইপিএল 2024 এর আগে তার ফিট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরবর্তীতে আমরা আপনাকে সেই দুই ভারতীয় খেলোয়াড় সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি।

Hardik Pandya, Team India
Hardik Pandya

বর্তমানে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে 5 টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। এই সিরিজের শেষ ম্যাচ ৭ মার্চ থেকে ধরমশালায়। এই ম্যাচ চলাকালীন, টিম ইন্ডিয়ার সেই দুই খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে, যারা চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন এবং এখন তারা আইপিএল 2024-এ ফিরে আসবে বলে আশা করা হচ্ছে।

সেই খেলোয়াড়দের মধ্যে প্রথম নামটি হল তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya), যিনি ২০২৩ সালের বিশ্বকাপে চোটের কারণে ভারতীয় দলের বাইরে ছিলেন। দ্বিতীয় নাম টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের (KL Rahul), যিনি ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন।

Kl Rahul, Team India
Kl Rahul

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ইনজুরির কারণে 2023 বিশ্বকাপ থেকে বাদ পড়েছিলেন, এখন তাকে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিতে দেখা যাবে। ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচেই চোট পান উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) । তার পর তিনি আউট। কেএল সম্পর্কে, আশা করা হচ্ছে যে তিনি আইপিএল 2024 এর আগে পুরোপুরি ফিট হয়ে যাবেন এবং আইপিএল 2024-এ তাঁর দল লখনউ সুপার জায়ান্টদের নেতৃত্ব দিতে দেখা যাবে।

Google, Team India, Team India: আইপিএলের সময় ফিট থাকলেও, টিম ইন্ডিয়ার এই ২ রাজকুমার যারা গত ৫ বছরে মিস করেছেন ১০০'র বেশি ম্যাচ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Team India: ক্যারিয়ার সংকটে বিরাট কোহলির পরম মিত্রের, রোহিত-দ্রাবিড় জুটি আর দেবেন না খেলার সুযোগ !!

Leave a Comment