আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: কোটি টাকার সম্পত্তির মালিক MS ধোনি, কিন্তু দাদার পকেটে নেই কানাকড়ি !!

টিম ইন্ডিয়ার মহান অধিনায়ক এবং চেন্নাই সুপার কিংসের কিংবদন্তি ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ভারতীয় ক্রিকেটের ইতিহাসের অন্যতম সফল খেলোয়াড়। ভক্তরা তার এক ঝলক ...

Updated on:

টিম ইন্ডিয়ার মহান অধিনায়ক এবং চেন্নাই সুপার কিংসের কিংবদন্তি ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ভারতীয় ক্রিকেটের ইতিহাসের অন্যতম সফল খেলোয়াড়। ভক্তরা তার এক ঝলক দেখার জন্য আকুল এবং তার সম্পর্কে সবকিছু জানতে আগ্রহী। কয়েক বছর আগে, মাহির জীবনের অনেক না শোনা দিক উন্মোচিত হয়েছিল তাঁর জীবনের উপর ভিত্তি করে নির্মিত ‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু ভক্তরা এখনও ধোনির (MS Dhoni) জীবন সম্পর্কে অনেক কিছুই জানেন না। একই ধারাবাহিকতায়, মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বড় ভাই নরেন্দ্র সিং ধোনি সম্পর্কে খুব কম লোকই জানেন। ছবিতেও তাদের উল্লেখ করা হয়নি। কিন্তু আজ আমরা আপনাদের বলব কে নরেন্দ্র সিং ধোনি এবং তিনি কোথায় থাকেন?

Ms Dhoni
Ms Dhoni

নরেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়কের ভাই হতে পারেন, কিন্তু তার জীবন খুবই সাধারণ। লাইমলাইট থেকে দূরে সাধারণ মানুষের মতো জীবনযাপন করছেন তারা। রাজনীতিতেও হাত চেষ্টা করেছেন নরেন্দ্র। তিনি আগে ভারতীয় জনতা পার্টির অংশ ছিলেন, কিন্তু 2013 সালে তিনি সমাজবাদী পার্টিতে যোগ দেন। নরেন্দ্র সিং ধোনিও ঝাড়খণ্ডের রাজধানী রাঁচিতে থাকেন। তবে প্রায়শই তিনি উত্তরাখণ্ডে নিজের গ্রামেও যান।

অনেক রিপোর্টে দাবি করা হয়েছে যে নরেন্দ্র এবং মহেন্দ্রের মধ্যে বিবাদ রয়েছে এবং তারা ভালভাবে চলতে পারে না। যাইহোক, নরেন্দ্র অনেকবার মাহির মেয়ে জিভা ধোনির সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন, যা দেখায় যে তাদের মধ্যে সবকিছু স্বাভাবিক।

Ms Dhoni
Ms Dhoni

নরেন্দ্র সিং ধোনি কুমায়ুন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। এই কারণেই মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) উপর নির্মিত ছবির অংশ নন। নরেন্দ্র নিজেই বিষয়টি প্রকাশ করেছেন।

ছবিতে কেন তাকে উল্লেখ করা হয়নি জানতে চাইলে তিনি বলেন, “আমি এই সম্পর্কে কি বলতে পারি? এটা পরিচালকের ইচ্ছা। মাহির জীবনে আমার এতটা অবদান নেই যে ছবিতে অভিনয় করতে পারতাম। ছবিটি মাহির জীবন নিয়ে, তার পরিবার নিয়ে নয়। “সে যখন খেলতে শুরু করে, আমি পড়াশোনা করতে বাড়ি থেকে চলে গিয়েছিলাম।” তাছাড়া নরেন্দ্র ধোনি 21 নভেম্বর 2007 এ বিয়ে করেছিলেন এবং তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে। এখন পরিবারের সঙ্গে রাঁচিতে থাকেন তিনি।

আরও পড়ুন। MS Dhoni: ধোনির অধীনে খেলা ক্রিকেট বিশ্ব কাঁপানো এই তারকা, সংসার চালাতে চালাচ্ছেন বাস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.