আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: পুরানো লড়াই ভুলে একে অপরকে জড়িয়ে ধরলেন কোহলি ও গম্ভীর, ভাইরাল জয়-বীরুর জুটি !!

IPL 2024-এ, 21 এপ্রিল 2024-এ কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একে অপরের মুখোমুখি হবে। IPL-এ RCB প্রতিনিধিত্বকারী বিরাট কোহলি (Virat Kohli) এবং KKR ...

Updated on:

IPL 2024-এ, 21 এপ্রিল 2024-এ কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একে অপরের মুখোমুখি হবে। IPL-এ RCB প্রতিনিধিত্বকারী বিরাট কোহলি (Virat Kohli) এবং KKR মেন্টর গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) একে অপরের সাথে কথা বলতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

খবর ছিল যে দুই খেলোয়াড়ের মধ্যে বিবাদ ছিল এবং IPL 2023-এর সময়, উভয় অভিজ্ঞ ক্রিকেটারকে মাঠের মাঝখানে তর্ক করতে দেখা গেছে। তবে এখন এই দুজনের কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Virat Kohli And Gautam Gambhir
Virat Kohli And Gautam Gambhir

IPL 2024-এর প্রথম পর্বে, যখন কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে একটি ম্যাচ ছিল, তখন গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং বিরাট কোহলিকে (Virat Kohli) একসঙ্গে ঘটতে দেখা গিয়েছিল।

এবার এই মৌসুমে আবারো মুখোমুখি হতে প্রস্তুত দুই দলই। এদিকে, ম্যাচের একদিন আগে অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরকে মাঠে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা গেছে।

এই ঘটনাটি ক্যামেরায় ক্যাপচার করে, KKR এটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ শেয়ার করেছে এবং ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

Virat Kohli
Virat Kohli

লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে IPL 2023-এ টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে একটি তর্ক দেখা গেছে। সেই সময় গৌতম গম্ভীর লখনউ দলের মেন্টর হিসেবে কাজ করছিলেন। এরপর এই দুই খেলোয়াড়ই তুমুল সমালোচনার মুখে পড়েন।

এ নিয়ে দু’জনের মধ্যে হাতাহাতি চলছে। IPL 2013 এর সময় মাঠের মাঝখানে গৌতম গম্ভীর এবং বিরাট কোহলির মধ্যে একটি তর্ক দেখা গিয়েছিল। সেই সময় গম্ভীর কলকাতা দলের নেতৃত্ব দিচ্ছিলেন এবং বিরাট কোহলি আরসিবি-র প্রতিনিধিত্ব করছিলেন।

এর পরে, 2023 সালে তর্কের পরে, দুজনের মধ্যে বছরের পর বছর বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা ছিল তবে উভয় খেলোয়াড়কে প্রথমে বেঙ্গালুরুতে ম্যাচের সময় আলিঙ্গন করতে দেখা যায় এবং এখন তাদের কলকাতায়ও কথা বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে ভক্তরা বলছেন, দুই কিংবদন্তি ক্রিকেটারই তাদের সব ক্ষোভ মিটিয়ে আবার বন্ধু হয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.