আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ধোনির আগমন এই ক্রিকেটারের স্ত্রীর জন্য সমস্যা হয়ে দাঁড়ালো, প্রকাশ করলেন তাঁর মনোভাব !!

IPL 2024: 19 এপ্রিল লখনউয়ের একনা স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা আইপিএল 2024 ম্যাচে, দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS ...

Updated on:

IPL 2024: 19 এপ্রিল লখনউয়ের একনা স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলা আইপিএল 2024 ম্যাচে, দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) 5 বারের শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যাট করতে আসবেন। এই সময়, লখনউয়ের ভক্তরা মাহিকে উষ্ণ অভ্যর্থনা জানান, স্টেডিয়ামের বাইরে দর্শকদের কণ্ঠস্বর উচ্চস্বরে প্রতিধ্বনিত হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সময়, অভিজ্ঞ খেলোয়াড়ের স্ত্রী ক্যামেরায় এই মুহুর্তে কণ্ঠের তীব্রতা বন্দী করে এবং তার ইন্সটা গল্পে শেয়ার করেছেন। যা ভক্তদের মধ্যে দ্রুত আলোচিত হচ্ছে।

Ms Dhoni
Ms Dhoni

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে জল্পনা রয়েছে যে তিনি IPL 2024 এর পরে এই T-20 লিগ থেকে অবসর ঘোষণা করতে পারেন। এই সময়ে, ভক্তরা এমএস ধোনিকে (MS Dhoni) লখনউয়ের একনা স্টেডিয়ামে তার শেষ ম্যাচ বলে মনে করে তাকে উষ্ণ অভ্যর্থনা জানায়। এসময় ভক্তদের কণ্ঠের প্রতিধ্বনি ছিল অত্যন্ত তীব্র। সাশা, উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি ককের (Quinton De Kock) স্ত্রী, যিনি লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলছেন, দর্শকদের সাথে তার স্মার্ট ফোনে আপডেটটি ভাগ করেছেন। লক্ষ্ণৌ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংস এর মধ্যে খেলা খেলায় এমএস ধোনির প্রবেশের পর দর্শকরা তাকে স্বাগত জানায়।

Ms Dhoni
Ms Dhoni

শ্রোতাদের কণ্ঠের প্রতিধ্বনি হওয়ার পরে, কুইন্টন ডি ককের স্ত্রী সাশা হার্লির স্মার্ট ঘড়িতে উচ্চ শব্দের পরিবেশ সম্পর্কে একটি বড় আপডেট বেরিয়ে এসেছে। যার ছবি তিনি তুলেছেন এবং শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে। দক্ষিণ আফ্রিকান খেলোয়াড়ের স্ত্রীর ইন্সটা কাহিনীও ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে।

IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলা এই ম্যাচে, কিংবদন্তি ধোনি 9 বল মোকাবেলা করার সময় 2 ছক্কা এবং 3 চারের সাহায্যে 28 রানের অপরাজিত ইনিংস খেলে ভক্তদের বিনোদন দিয়েছিলেন। ধোনির ইনিংস চেন্নাই ভক্তদের খুশি করলেও, কেএল রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্ট দল ম্যাচ জিতেছে।

আরও পড়ুন। IPL 2024-এর মধ্যেই বড় ধাক্কা পেয়েছে MI, গুরুতর অসুস্থতায় ভুগছেন হার্দিক পান্ডিয়া !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.