আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “ধোনির মতো ঘর নয়…” CSK থেকে মুক্তি পাওয়ার ব্যাপারে মুখ খুললেন মিস্টার IPL, জানালেন দেশে ফেরার কারণ !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস তার খেলোয়াড়দের সমর্থন করার জন্য পরিচিত। CSK একবার একজন খেলোয়াড়কে কিনে নিলে তারা ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস তার খেলোয়াড়দের সমর্থন করার জন্য পরিচিত। CSK একবার একজন খেলোয়াড়কে কিনে নিলে তারা সহজে তাদের ছেড়ে দেয় না। কিন্তু ক্রিকেট বিশ্ব হতবাক হয়ে যায় যখন চেন্নাই IPL 2022-এর মেগা নিলামে সুরেশ রায়নাকে (Suresh Raina) অবিক্রিত হতে দেয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন সুরেশ (Suresh Raina) এই বিষয়ে তার নীরবতা ভেঙেছে এবং অবিক্রিত হওয়ার বিষয়ে তার অনুভূতি কী ছিল তা জানিয়েছেন। IPL 2020-এ কেন তিনি CSK ছেড়ে দেশে ফিরেছিলেন তাও তিনি প্রকাশ করেছেন।

Suresh Raina
Suresh Raina

কোভিড বিধিনিষেধের কারণে সংযুক্ত আরব আমিরাতে IPL 2020 খেলা হয়েছিল। এই টুর্নামেন্ট শুরুর আগে চেন্নাই সুপার কিংসের শিবির থেকে একটি বড় বিতর্ক সামনে এসেছিল। বলা হয়েছিল, মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মতো হোটেলে বিলাসবহুল রুম চেয়েছিলেন ব্যাটসম্যান সুরেশ রায়না (Suresh Raina) , কিন্তু তার দাবি পূরণ হয়নি। এই কারণেই রায়না একটি ম্যাচ না খেলে ভারতে ফিরে আসেন।

যাইহোক, এখন একটি সাক্ষাত্কারে, সুরেশ রায়না প্রকাশ করেছেন যে তার ঘনিষ্ঠ আত্মীয়কে পাঞ্জাবে খুন করা হয়েছিল, তারপরে তাকে দেশে ফিরতে হয়েছিল। এখানে তিনি বিলাসবহুল কক্ষের খবরকে গুজব বলে অভিহিত করেছেন।

Suresh Raina , Ipl 2024
Suresh Raina

সুরেশ রায়না সাক্ষাৎকারের সময় বলেছিলেন যে তার বড় ঘর দাবি করার খবরটি ভুয়া। তিনি বলেছিলেন যে তার পরিবারের একজন সদস্য পাঞ্জাবে মারা গেছেন, সেই কারণেই তাকে IPL 2020 থেকে প্রত্যাহার করতে হয়েছিল। এছাড়াও সুরেশ রায়নাকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মহেন্দ্র সিং ধোনির সাথে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন, কিন্তু সিএসকে IPL 2021 এর পরে তাকে ধরে রাখেনি, তখন তিনি কি এই বিষয়ে দুঃখিত? এ বিষয়ে রায়না বলেন, “এটা ভালো যে মহেন্দ্র সিং ধোনি খেলছেন। তাদের খেলা উচিত। আমি কেন এটা নিয়ে দুঃখিত হব?”

সুরেশ রায়নার IPL ক্যারিয়ার দুর্দান্ত ছিল। এই রাঙা রং টুর্নামেন্টে 205 ম্যাচে তিনি 5528 রান করেন। এর মধ্যে রয়েছে ১টি সেঞ্চুরি ও ৩৯টি হাফ সেঞ্চুরি ইনিংস। রায়না চেন্নাই সুপার কিংসের হয়ে 205টি ম্যাচের মধ্যে 176টি খেলেছেন এবং এই সময়ে তিনি 4687 রান করেছেন। রায়না এখনও IPL-এ CSK-এর হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। এটি উল্লেখযোগ্য যে CSK ছাড়াও, সুরেশ রায়না 2016 এবং 2017 সালে গুজরাট লায়ন্সের অংশ ছিলেন। এই সময়ের মধ্যে তিনি ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দেন।

আরও পড়ুন। IPL 2024: পাঞ্জাবের কাছে লজ্জাজনক হারের পর শীর্ষস্থান খোয়াল KKR, পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.