আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: “সবাই গালাগালি…” সেঞ্চুরি হাঁকিয়ে দুঃখ প্রকাশ করলেন রাহুল, নেটিজেনদের নিলেন একহাত !!

KL Rahul: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের উদ্বোধনী টেস্ট ম্যাচে (SA vs IND), ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং সেঞ্চুরি করেছিলেন৷ সেঞ্চুরিয়ন মাঠেই ...

Updated on:

KL Rahul: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের উদ্বোধনী টেস্ট ম্যাচে (SA vs IND), ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং সেঞ্চুরি করেছিলেন৷ সেঞ্চুরিয়ন মাঠেই 2021 সালে বক্সিং ডে টেস্ট ম্যাচে সেঞ্চুরি করেছিলেন রাহুল। এর পরে তিনি তার সমালোচনা সম্পর্কে কথা বলেন এবং বলেছিলেন যে তিনি এর জন্য মানসিকভাবে প্রস্তুত নন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) দক্ষিণ আফ্রিকায় টেস্ট এবং ওয়ানডে সিরিজে সেঞ্চুরি করে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। কিছুক্ষণ আগে তার খারাপ ফর্ম নিয়ে সমালোচনার বিষয়ে, কেএল রাহুল বলেছিলেন যে তিনি তখন মানসিকভাবে এর জন্য প্রস্তুত ছিলেন না। সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে কঠিন পরিস্থিতিতে সেঞ্চুরি করা রাহুল বলেছেন, “আপনি মানুষকে বদলাতে পারবেন না। প্রত্যেকেই তার মতামত প্রকাশ করতে স্বাধীন। তখন আমার আরও খারাপ লাগছিল। এখন পিছনে তাকালে, আমি অনুভব করি যে আমি এটিকে অন্য দৃষ্টিকোণ থেকে দেখতে পারতাম।

আরও পড়ুন | SA vs IND: সেঞ্চুরিয়ানে সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস গড়লেন KL রাহুল, ভাঙলেন কোহলির এই রেকর্ড !!

Kl Rahul, Sa Vs Ind
Kl Rahul | Twitter

তিনি আরও বলেছেন, “সুতরাং যখন আমি ভাবি কেন আমি আহত হচ্ছি বা কেন লোকেরা আমার সমালোচনা করছে, আমি পিছনে ফিরে তাকাই এবং ভাবি যে আমি সবসময় ক্রিকেট খেলতে চেয়েছিলাম এবং এটি সব খেলার অংশ। ভালো-মন্দ সবকিছুই সুষমভাবে নিতে হবে। এই ধরনের চ্যালেঞ্জের পরে আপনি শক্তিশালী হয়ে উঠবেন।” সেঞ্চুরিয়ান টেস্টে রাহুল 6 নম্বরে এসে 137 বলে 101 রান করেন। তার ইনিংসে ছিল ১৪টি চার ও ৪টি ছক্কা। রাহুলের ইনিংসের কারণেই ভারতের স্কোর ২৪৫ রানে পৌঁছাতে পারে।

Kl Rahul,
Kl Rahul | Twitter

স্টার স্পোর্টস-এর সঙ্গে আলাপকালে রাহুল বলেন, “সে সময় আমি এই ধরনের সমালোচনার জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলাম না।” রাহুল, যিনি চোট এবং খারাপ ফর্মের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকারও হয়েছিলেন, বলেছেন যে তিনি খুশি যে তিনি এমন একটি ক্যারিয়ার বেছে নিয়েছেন যা তিনি উপভোগ করেন। তিনি বলেন, “ছোটবেলা থেকেই আমার ভেতরে কিছু একটা ছিল, একটা কণ্ঠস্বর বা একটা এনার্জি যেটা সবসময় ঠিক ছিল। আমি সবসময় অনুভব করতাম যে আমি সঠিক পথে যাচ্ছি। আমি খুশি যে আমি এমন একটি ক্যারিয়ার বেছে নিয়েছি যা আমি উপভোগ করেছি এবং আমি যা করতে চেয়েছিলাম।

আরও পড়ুন | IPL 2024: LSG ছাড়তে চলেছেন KL Rahul, এই দলের হয়ে নেবেন এন্ট্রি !!

About Author

Leave a Comment

2.