আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: কুলদীপ যাদব বা শুভমান গিল নয় এই প্লেয়ার হতে চলেছেন বিশ্বকাপের ‘ধনরত্ন’ !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এরই মাঝে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan) এর করা মন্তব্যে নেট দুনিয়ায় উঠে আসলো চাঞ্চল্য। তার মতে কুলদীপ যাদব বা শুভমান গিল নয়, বরং এই দ্রুতগামী বলার হতে চলেছে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) ধনরত্ন।

Irfan Pathan,World Cup 2023
Irfan Pathan

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে, কার কথা বললেন প্রাক্তন অলরাউন্ডার? আসলে তিনি আর কেউ নন ভারতের অন্যতম সেরা দ্রুতগামী বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah)। জাসপ্রিত ভারতকে বহু কঠিন থেকে কঠিনতম সময়ে তার অসাধারণ বোলিংয়ে অনেক ম্যাচই জিতিয়েছে।

Jasprit Bumrah,World Cup 2023
Jasprit Bumrah

ইরফান ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) কমেন্ট্রি করার সময় জাসপ্রিত বুমরাহকে নিয়ে বলেছেন, “জাসপ্রিত যদি বিশ্বকাপের সবকটি ম্যাচে ফির থাকে, তাহলে আমাদের বিশ্বকাপের শিরোপা জিততে কেউই আটকাতে পারবেনা।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author