আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: এবারের জন্মদিনেও রোহিত শর্মার ব্যাট বরাবরই নীরব, গত এক দশক ধরে চলছে লজ্জাজনক রেকর্ড !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মা (Rohit Sharma) গতকাল অর্থাৎ মঙ্গলবার তার ৩৭ তম জন্মদিন উদযাপন করছেন। তিনি ১৯৮৭ সালের ৩০ এপ্রিল নাগপুরে জন্মগ্রহণ করেন। হিটম্যান তার ভক্তদের জন্মদিনের উপহার দেওয়ার দুর্দান্ত সুযোগ পেয়েছিলেন। কিন্তু গত এক দশক ধরে চলে আসা সেই ঐতিহ্যকে অব্যাহত রেখে আরও একবার ভক্তদের মন ভেঙে দিলেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাত্র ৪ রান করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। গতকাল, তার জন্মদিন উপলক্ষে, রোহিত শর্মা লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলতে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নেমেছিলেন। সবাই আশা করেছিল রোহিত শর্মা তার জন্মদিনে ভক্তদের একটি বড় ইনিংস উপহার দেবেন। কিন্তু এই ঘটবে না।

ডানহাতি ব্যাটসম্যান গত এক দশক ধরে যে ধারা অনুসরণ করছেন তা অব্যাহত রেখেছেন কারণ তিনি ৫ বলে মাত্র ৪ রান করে আউট হয়েছিলেন। আসুন আমরা আপনাকে বলি যে হিটম্যান IPL ইতিহাসে তার জন্মদিনে মোট ৪ টি ম্যাচ খেলেছেন এবং এই চারটি ম্যাচেই তিনি একটি বিশাল ফ্লপ প্রমাণ করেছেন।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma

IPL 2014-এ, রোহিত শর্মা তার জন্মদিনে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৫ বলে মাত্র ১ রান করে আউট হয়েছিলেন। এর পরে, IPL 2022-এও, রোহিতের জন্মদিন উপলক্ষে, মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ ছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। কিন্তু এবারও ৫ বলে ২ রান করে প্যাভিলিয়নে ফেরেন শর্মা জি।

গত বছর অর্থাৎ IPL 2023-এও, 30 এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ ছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এবং এতেও রোহিত শর্মা 5 বলে মাত্র 3 রান করতে পেরেছিলেন।

37 বছর বয়সী রোহিত শর্মা তার জন্মদিন উপলক্ষে ভাল পারফরম্যান্স করতে পারেননি, তবে তার সামগ্রিক IPL ক্যারিয়ার বেশ দুর্দান্ত ছিল। রোহিতের নেতৃত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স 2013, 2015, 2017, 2019, 2020 সালে IPL শিরোপা জিতেছিল। তার পারফরম্যান্স সম্পর্কে কথা বললে, রোহিত 253 ম্যাচে 29.80 গড়ে এবং 131.18 স্ট্রাইক রেটে 6526 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 2 সেঞ্চুরি এবং 42 হাফ সেঞ্চুরি করেন।

আরও পড়ুন। IPL 2024: বড় ধাক্কা খেল এই IPL দল, প্লে অফের আগেই দেশে ফিরে যাবেন দলের খেলোয়াড়রা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.